বীর বাহাদুর পূর্ন মন্ত্রী হওয়ায় বান্দরবান জুঁড়ে উল্লাস : মিষ্টি বিতরণ

রোয়াংছড়িতে মিষ্টি বিতরণ করেনপার্বত্য জেলা পরিষদের সদস্য কাঞ্চনজয় তঞ্চঙ্গ্যা
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বান্দরবান আসনে আওয়ামীলীগ থেকে নৌকা প্রতীক নিয়ে বিপুল ভোটে বিজয়ী বীর বাহাদুর উশৈসিং এমপিকে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী থেকে পূর্ণ মন্ত্রীর দায়িত্ব দেওয়ার সংবাদে বান্দরবানে আনন্দ মেতে উঠেন আওয়ামীলীগের নেতাকর্মী থেকে শুরু করে স্থানীয়রা। এই সুসংবাদে এলাকায় মিষ্টি বিতরণ করেন অনেকে।
বীর বাহাদুর উশৈসিং এমপিকে পার্বত্য মন্ত্রণালয়ের পূর্ণ মন্ত্রীর দায়িত্ব দেওয়ায় সংবাদ পাওয়ার পর পরই বান্দরবানের বিশিষ্ট ব্যবসায়ী তাপস কান্তি দাশের সৌজন্যে বিভিন্ন এলাকার সাধারণ জনগণের মধ্যে মিষ্টি বিতরণ কার্যক্রম শুরু হয়। এই সময় বিভিন্ন এলাকার সাধারণ জনগণের মধ্যে মিষ্টি বিতরণ কার্যক্রমের পাশাপাশি বীর বাহাদুরের জন্য শুভ কামনা করে প্রার্থনা করেন মিষ্টি বিতরণকারীরা। শুধু এই ঠিকাদার নয়, জেলার ৭টি উপজেলায় আওয়ামীলীগের নেতাকর্মী ছাড়াও সাধারণ মানুষ আনন্দে মিষ্টি মুখ করান একে অপরকে।
এই ব্যাপারে ঠিকাদার তাপস কান্তি দাশ জানান, পার্বত্য এলাকায় ব্যাপক উন্নয়ন কাজ সম্পর্ন করা এবং শান্তি বজায় রাখায় বীর বাহাদুরকে যোগ্য মনে করে পূর্ণমন্ত্রী হিসাবে নিয়োগ করার কারনে আমরা প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানায়।
বীর বাহাদুর পূর্ন মন্ত্রী হওয়ায় বান্দরবানে মিষ্টি বিতরণ
এদিকে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ে পূর্ণাঙ্গ মন্ত্রী হয়ে দায়িত্বে পাওয়া খবর শুনে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য কাঞ্চনজয় তঞ্চঙ্গ্যা নেতৃত্বে আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীকে নিয়ে রোয়াংছড়িতে মিষ্টি বিতরণ করেন। আজ রোববার বিকালে মিষ্টি বিতরণকালে উপস্থিত ছিলেন বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য কাঞ্চনজয় তঞ্চঙ্গ্যা,রোয়াংছড়ি উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাউসাং মারমা,আলেক্ষ্যং ইউপি চেয়ারম্যান বিশ্বনাথ তঞ্চঙ্গ্যা,উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ধীরেন ত্রিপুরা, যুগ্ন সাধারণ সম্পাদক রামসিয়াম বম,স্বেচ্ছা সেবক লীগের সভাপতি প্রীতিময় তঞ্চঙ্গ্যা,মহিলা আওয়ামী লীগের সহ সভাপতি আয়েসা বেগম,সাংগঠনিক সম্পাদিকা মুন্নি আক্তার প্রমুখ।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।