বীর বাহাদুর সোনাইছড়িতে যাচ্ছেন আগামী ৪ সেপ্টেম্বর

কাল ২৯ আগষ্ট শনিবার বান্দরবানের নাইক্ষ্যংছড়ির সোনাইছড়িতে সফরে যাওয়ার কথা থাকলেও সফর বাতিল করেন পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর এমপি। আর তিনি সোনাইছড়িতে যাচ্ছেন আগামী ৪ সেপ্টেম্বর।

বিষয়টি নিশ্চিত করে পার্বত্যমন্ত্রীর সহকারি একান্ত সচিব মো: সাদেক হোসেন চৌধুরীর স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, কাল ২৯ আগষ্ট শনিবার নাইক্ষ্যংছড়ি উপজেলার সদর ইউনিয়ন ও সোনাইছড়ি ইউনিয়নে সফর করার কথা থাকলেও সফর বাতিল করেন পার্বত্যমন্ত্রী।

প্রেস বিজ্ঞপ্তির সফর সূচীতে আরও জানা যায়,কাল ২৯ আগষ্ট শনিবার নির্ধারিত তারিখে সফর বাতিল করে পরর্বতী তারিখ আগামী ৪ সেপ্টেম্বর শুক্রবার সোনাইছড়িতে যাচ্ছেন মন্ত্রী বীর বাহাদুর এমপি।

সফর সূচীতে রয়েছে, দুপুর ১২ টায় নাইক্ষ্যংছড়ি থেকে সোনাইছড়ি ও কাউয়ারকোপ সড়কে ৪টি ব্রিজ উদ্বোধন,এল,জি,ই,ডি তত্ত্বাবধানে নবনির্মিত ইউপি ভবন উদ্বোধন, ইউনিয়ন পরিষদ চত্বরে এল,জি,ই,ডি,র তত্ত্বাবধানে তুমব্রু-কুতুপালং সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন,পার্বত্য চট্টগ্রাম বিদ্যুত সম্প্রসারণ প্রকল্প এর আওতায় সোনাইছড়িতে বিদ্যুত সংযোগ লাইনের উদ্বোধন।

এসময় তিনি সোনাইছড়ি উচ্চ বিদ্যালয় একাডেমিক ভবন উদ্বোধন,ম্যারাগ্য পাড়া বৌদ্ধ বিহার ভবন উদ্বোধন,বরইতলী বে-সরকারি উচ্চ বিদ্যালয়ে ল্যাপটপ বিতরণসহ স্থানীয় এলাকাবাসীর সাথে মতবিনিময় অনুষ্টানে যোগদানের পর বিকাল ৩টায় নাইক্ষ্যংছড়ি হয়ে চট্টগ্রাম উদ্যোশে যাত্রা করবেন পার্বত্য মন্ত্রী বীরবাহাদুর এমপি।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।