বীর শহীদের প্রতি বান্দরবান জেলা বিএনপি’র শ্রদ্ধা

বীর শহীদের প্রতি বান্দরবান জেলা বিএনপি’র দুই গ্রুপের শ্রদ্ধা নিবেদন
মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে মুক্তিযুদ্ধের বীর শহীদদের স্মরণ করেছে বান্দরবান জেলা বিএনপি’র ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। আজ সোমবার প্রথম প্রহরে জেলা বিএনপির সভাপতি মিসেস মাম্যাচিং ও জেলা বিএনপির সাধারন সম্পাদক জাবেদ রেজার নেতৃত্বে নেতাকর্মী নিয়ে বান্দরবান বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকায় স্মৃতিসৌধে পুস্পস্তবক অর্পন করে শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানায় দলটি। পরে জেলা বিএনপির আয়োজিত একটি শোভাযাত্রা শহর প্রদক্ষিণ করার পর মহান স্বাধীনতা দিবস উপলক্ষে শীষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এসময় উপস্থিত ছিলেন,জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জসীম উদ্দিন তুষার,জেলা সাংগঠনিক সম্পাদক-০১ মংশৈম্রাই,পৌর বিএনপির সভাপতি নুরুল ইসলাম, জেলা যুবদলের আহবায়ক আবু বক্কর,জেলা সেচ্ছাসেবক দলের যুগ্ন আহবায়ক রিটল বিশ্বাস,চনুমং মারমা, জেলা ছাত্রদলের সভাপতি সাবিকুর রহমান জুয়েল,সদর উপজেলা সভাপতি সরওয়ার জামানসহ অঙ্গসংগঠনের নেতাকর্মী বৃন্দ।
অন্যদিকে,বান্দরবান জেলা বিএনপির অপর গ্রুপ সাচিংপ্রু’র জেরীর নেতৃত্বে,আজ প্রথম প্রহরে স্মৃতিসৌধে পুস্পস্তবক অর্পন করে শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন।এসময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা চেয়ারম্যান আবদুল কুদ্দুছ, সাবেক জেলা বিএনপির সাধারন সম্পাদক আজিজুর রহমান আজিজ,আবু তাহের, মুজিবুর রশিদ,হাবিব,ছাত্রদলের অমিতসহ সংগঠনের নেতাকর্মীরা।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।