বুস্টার ডোজ নিলেন পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর

কোভিড ভ্যাকসিনের বুস্টার ডোজ নিয়েছেন পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। আজ ২জানুয়ারী (রবিবার) সকালে বান্দরবান সদর হাসপাতালে পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি করোনা ভ্যাকসিনের এই বুস্টার ডোজ গ্রহণ করেন।

এদিকে পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির পরে জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি, অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল কুদ্দুস ফরাজী, সিভিল সার্জন ডা:অংসুইপ্রু মারমাসহ প্রশাসনের বিভিন্ন উর্ধতন কর্মকর্তা করোনা ভ্যাকসিনের বুস্টার ডোজ গ্রহণ করেন।

বান্দরবানের সিভিল সার্জন ডা:অং সুই প্রু মারমা জানান, ২৮ ডিসেম্বর থেকে বান্দরবানে করোনা ভ্যাকসিনের বুস্টার ডোজ দেয়া শুরু হয়েছে। এদিকে পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি ২রা জানুয়ারী সকালে বান্দরবান সদর হাসপাতালে করোনার ভ্যাকসিনের বুস্টার ডোজ গ্রহণ করেছেন।

সিভিল সার্জন আরো জানান, যারা প্রথম ও ২য় ডোজ টিকা সম্পন্ন করেছেন তাদের মোবাইল ফোনে এসএমএম দেয়া হবে আর সেটা নিয়ে টিকা কেন্দ্রে গেলেই বুস্টার ডোজ দেয়া হবে। সিভিল সার্জন আরো জানান, ২জানুয়ারী (রবিবার) ১২০ বুস্টার ডোজ ব্যবহৃত হয়েছে।

বান্দরবানের স্বাস্থ্যবিভাগের তথ্যমতে, করোনায় আক্রান্ত হয়ে বান্দরবান পার্বত্য জেলায় এই পর্যন্ত ১৪ জনের মৃত্যু হয়েছে আর চিকিৎসা শেষে এই পর্যন্ত সুস্থ হয়েছে ২৩৫৯জন রোগী।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।