বৌদ্ধ পূর্ণিমা উপলক্ষ্যে রাঙ্গামাটিতে পুলিশের ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ

পুলিশ সুপারের কার্যালয়ে ‘আইনশৃঙ্খলা ও নিরাপত্তা ব্যবস্থা সংক্রান্ত মতবিনিময় সভা
আগামী ১৮ মে বৌদ্ধ সম্প্রদায়ের প্রধান ধর্মীয় উৎসব ‘বৌদ্ধ পূর্ণিমা উপলক্ষ্যে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছে রাঙ্গামাটি জেলা পুলিশ। জঙ্গী হামলার আশংকা থেকে এ নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশ সুপার মোঃ আলমগীর কবীর।
বুধবার আসন্ন বৌদ্ধ পুর্ণিমা ব্যাপক উৎসাহ উদ্দীপনা ও যথাযথ ধমীয় ভাব-গাম্ভীয্যের মধ্য দিয়ে উদযাপন উপলক্ষ্যে বৌদ্ধ ধর্মীয় নেতৃবৃন্দ, গণমাধ্যম কর্মী, জনপ্রতিনিধি ও সুশীল সমাজের সাথে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে ‘আইনশৃঙ্খলা ও নিরাপত্তা ব্যবস্থা সংক্রান্ত এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন পুলিশ সুপার মোঃ আলমগীর কবীর।
সভায় পুলিশ সুপার বলেন,সম্প্রীতির রাঙ্গামাটিতে বৌদ্ধ পূর্ণিমায় যাতে কোন বিশেষ গোষ্ঠী বা মহল নিরাপত্তা বিঘ্নিত করতে না পারে সেজন্য রাঙ্গামাটি বৌদ্ধ বিহার গুলোতে নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করা হয়েছে। নিরাপত্তার স্বার্থে পূর্ণিমায় ব্যাগ,পার্স ও ভ্যানিটি ব্যাগ ইত্যাদি সাথে না আনার জন্য পূর্ণার্থীদের প্রতি আহব্বান জানিয়েছেন। সকলের নিরাপত্তা নিশ্চিতে স্থাপিত চেক পোষ্টে সকলকে তল্লাশীকালীন সহযোগিতার করার জন্য সকলের প্রতি অনুরোধ জানান।
সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন)মোঃ ছুফি উল্লাহ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ জাহাঙ্গীর আলম, সহকারী পুলিশ সুপার (বাঘাইছড়ি সার্কেল) মোঃ আব্দুল আওয়াল চৌধুরী সহ জেলা পুলিশের উধ্বতন অফিসারবৃন্দ।

আরও পড়ুন
Loading...