ব্যর্থ রাজনীতিবিদ হিসাবে পদত্যাগ করলেন বান্দরবান যুবলীগের আহবায়ক হোসেন !

অবশেষে পদত্যাগ করলেন বান্দরবান জেলা যুবলীগের বহুল আলোচিত-সমালোচিত নেতা, সংগঠনটির দীর্ঘদিনের আহবায়ক আহাম্মদ হোসেন। জেলা যুবলীগের নেতাকর্মীদের দীর্ঘদিনের দাবির মুখে সরে যেতে হলো এই প্রভাবশালী নেতাকে। রাজনীতিতে ব্যর্থ হিসাবে নিজেকে স্বিকার করে নিয়ে তিনি আজ বৃহস্পতিবার (১০ অক্টোবর) পদত্যাগ করেছেন।

জেলা যুবলীগ সূত্রে জানা গেছে,পদত্যাগ পত্রে জেলা যুবলীগের এই আহবায়ক উল্ল্যেখ করেন, কেন্দ্রিয় যুবলীগের সাবেক প্রেসিডিয়াম মেম্বার,কেন্দ্রিয় আওয়ামী লীগের সাবেক সফল সাংগঠনিক সম্পাদক, পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির নির্দেশে ২০১২ সালের ১১ নভেম্বর থেকে তিনি দায়িত্ব পালন করছেন। ২০১৩ সালের ২১ জুলাই কেন্দ্রিয় যুবলীগ কর্তৃক ৫১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির আহবায়ক হিসাবে তাকে (আহাম্মদ হোসেন) কে রেখে তিন মাসের জন্য অনুমোদন দিয়েছিলেন। কিন্তু দীর্ঘ ৬ বছর ২ মাস ১৯ দিন অতিবাহিত হলেও জেলা যুবলীগের একটি পূর্নাঙ্গ কমিটি উপহার দিতে পারেননি। এই ব্যার্থতা সম্পূর্ন আমার। এই ব্যর্থ রাজনীতির ইতি টানতে আমি পদত্যাগের সিদ্ধান্ত নিয়েছি।

প্রসঙ্গত,বান্দরবান জেলা আওয়ামী লীগের সহযোগী সংগঠনগুলোর মধ্যে জেলা ছাত্রলীগ ও জেলা যুবলীগকে প্রধান ও অন্যতম শক্তিশালী সংগঠন হিসাবে বিবেচনা করা হলেও জেলা যুবলীগের আহবায়ক হিসাবে আহাম্মদ হোসেন দায়িত্ব গ্রহনের পর যুবলীগ সংগঠনটিতে নেতাকর্মীদের মধ্যে বিভেদ তৈরী, দলের নাম ভাঙ্গিয়ে কাজ হাতিয়ে নেওয়া এবং সবচেয়ে নিস্ক্রিয় সংগঠন হিসাবে স্বীকৃতি পায়।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।