ভাতা পেয়ে খুশি প্রবীণরা

বান্দরবানে প্রবীণ ব্যক্তিদের মাঝে বিতরণ করা হয়েছে ভাতা এবং সহায়ক সামগ্রী । সহায়ক সামগ্রী হিসেবে হুইল চেয়ার, ২০টি কমোড চেয়ার, ২০টি ওয়াকিং স্টিক ও ২০টি ছাতা বিতরণ করা হয় । এছাড়াও ৭৫ জন প্রবীণ ব্যক্তির মধ্যে ৬ শত টাকা প্রদান করা হয় । আগামী তিন মাস পর্যন্ত নির্দিষ্ট পরিমাণ ওই ভাতা প্রদান করা হবে ।

রবিবার সকালে ৪নং সুয়ালক ইউনিয়ন পরিষদ সভাকক্ষে পিকেএসএফ এর সহোগিতায় এই সহায়তা প্রদান করা হয় । এসময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ নোমান হোসেন।

সুয়ালক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উক্যনু মার্মা এর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন আইডিএফ এর গভর্নিং বডির সদস্য প্রফেসর মোঃ শহিদুল আমিন চৌধুরী, নির্বাহী পরিচালক মোঃ নিজাম উদ্দিন, আইডিএফ এর জোনাল ম্যানেজার মোঃ শাহ আলম, বান্দরবানের এরিয়া ম্যানেজার মোঃ ইলিয়াছ হোসেন, আইডিএফ এর সমৃদ্ধি কর্মসূচির সমন্বয়কারী মোঃ তারিকুল ইসলাম, প্রবীণ সমন্বয়কারী মোঃ আব্দুল করিম, মোঃ আব্দুল আউয়াল, স্বাস্থ্য কর্মকর্তা মুহাম্মদ রেজাউল করিম, আইটিএস কর্মকর্তা মোঃ জয়নাল হোসেন, পরিবার উন্নয়ন কর্মকর্তা সম্ভুনাথ দাশ, প্রবীণ কমিটির সভাপতি মহিবুল্লাহ ভুইয়াসহ ইউনিয়ন পরিষদের মেম্বার ও প্রবীণ ব্যক্তিরা।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।