ভান্তে লাইফ সাপোর্টে, গুজব ছড়ানো উচিত নয় : উ চ হ্লা ভান্তের ম্যানেজার শিবু

“দেশের অন্যতম বৌদ্ধ ধর্মীয় গুরু শ্রীমৎ উ পঞঞা জোত মহাথের (উ চ হ্লা ভান্তে) আর নেই”- অখ্যাত কিছু অনলাইন নিউজ পোর্টাল এমন মিথ্যা সংবাদ পরিবেশন করলে আর তা খুব দ্রুত ছড়িয়ে পড়ে। এর ফলে স্থানীয় বৌদ্ধ অনুসারীদের মধ্যে বিভ্রান্তি ছড়িয়ে পড়ে।

আর এই বিষয়ে অনেকে পার্বত্য জেলার অন্যতম নিউজ পোর্টাল পাহাড়বার্তা’য় যোগাযোগ করে জানতে চান “কেমন আছেন তাদের প্রিয় ধর্মীয় গুরু ভান্তে’। আর এই বিষয়টি সম্পর্কে জানতে যোগাযোগ করা হলে বিভ্রান্ত না হওয়ার অনুরোধ জানিয়েছে উ চ হ্লা ভান্তের ম্যানেজার শিবু নাথ।

আজ শুক্রবার (১০ এপ্রিল) রাত ৭টা ৩১ মিনিটে পাহাড়বার্তা’র নির্বাহী সম্পাদক এস বাসু দাশ’কে ফোনে ভান্তের লাইফ সাপোর্টে থাকার বিষয়টি নিশ্চিত করে শিবু নাথ বলেন, আমাদের কিছু শত্রু আছে, তারাই ভান্তেকে নিয়ে গুজব ছড়িয়েছে। ভান্তে এখনও লাইফ সাপোর্টে আছেন, যদি কোন কিছু হয় আমি অবশ্যয় জানাবো।

এদিকে এর আগে আজ শুক্রবার (১০ এপ্রিল) সন্ধ্যা ৬টা ৪০ মিনিটে পাহাড়বার্তা থেকে বান্দরবান পরিবার পরিকল্পণা বিভাগের উপ-পরিচালক অংচালু এর সাথে ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, আমরা আগামী কাল (শনিবার) পর্যন্ত পর্যবেক্ষন করে লাইফ সাপোর্ট খুলে দেওয়ার বিষয়ে সিদ্ধান্তে আসবো।

স্থানীয় সূত্রে জানা যায়, আজ শুক্রবার সকালে বান্দরবান শহরের বুদ্ধ ধাতু জাদি এবং রাম জাদির প্রতিষ্ঠাতা শ্রীমৎ উ পঞঞা জোত মহাথের (উ চ হ্লা ভান্তে) হ্রদরোগে আক্রান্ত হওয়ায় তাকে দ্রুত চট্টগ্রামের ম্যাক্স হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

আরও পড়ুন
Loading...