ভারপ্রাপ্তে চলছে রামগড় উপজেলা প্রশাসন

ভারপ্রাপ্তে চলছে খাগড়াছড়ির রামগড় উপজেলা প্রশাসন। উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ছাড়াই সাড়ে তিনমাস ধরে কার্যক্রম চলছে এ উপজেলায়।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইউএনওর অতিরিক্ত দায়িত্ব পালন করছেন। এতে প্রশাসনের নিয়মিত কাজের পাশাপাশি সদ্য সম্পন্ন হওয়া পৌরসভা নির্বাচনে অতিরিক্ত বেগ পেতে হয়েছে উপজেলা প্রশাসনকে আবার আগামী ২৬ ডিসেম্বর ইউপি নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে উপজেলার দুটি ইউনিয়নে।

উপজেলা প্রশাসন সূত্রে জানা গেছে, ইউএনও না থাকায় গুরুত্বপূর্ণ প্রশাসনিক কর্মকাণ্ডে স্থবিরতা দেখা দিয়েছে। গত ৫ সেপ্টেম্বর থেকে পদোন্নতি জনিত কারনে বিদায় নেন উপজেলা নির্বাহী অফিসার মু. মাহমুদ উল্যাহ মারুফ। তারপর কক্সবাজারের পেকুয়া উপজেলা নির্বাহী অফিসার মো: মুহতাছিম বিল্লাহ কে রামগড়ে বদলি করা হলেও তিনি রামগড়ে যোগদান করেননি। পরবর্তীতে বিভাগীয় কমিশনারের একান্ত সচিব খোন্দকার মো. ইখতিয়ার উদ্দিন আরাফাতকে গত ২২ সেপ্টেম্বর রামগড়ে পদায়ন করা হলেও তিনিও রামগড়ে যোগদান করেননি।

এ ব্যাপারে খাগড়াছড়ি জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস জানান,ইতোমধ্যে এ বিষয়ে যথাযথ কর্তৃপক্ষ কে অবহিত করা হয়েছে। আশাকরি খুব দ্রুত এ সমস্যার সমাধান করা হবে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।