ভাল্লুকের আক্রমণে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে রাঙামাটির অমর কান্তি চাকমা

অমর কান্তি চাকমা
রাঙামাটি বরকল সীমান্তবর্তী থেগ্যামুখ গ্রামে জঙ্গলী ভাল্লুকের আক্রমণে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে অমর কান্তি চাকমা (২৮) নামের এক চাকমা যুবক।
আজ বৃহস্পতিবার সকালে আহত অমর কান্তি চাকমাকে গুরুতর অবস্থায় রাঙামাটি সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করানো হয়। অমর কান্তি চাকমা (২৮) বোধিসত্ব চাকমার ছেলে। বাড়ি বরকল উপজেলার থেগ্যামুখ এলাকার নোয়াপাড়া গ্রাম থেকে। গত ৬ ই জুন বিকাল ৪ টার দিকে জঙ্গলী ভাল্লুকটি হঠাৎ করে অমর কান্তি চাকমাকে আক্রমণ করে। অনেকক্ষণ বিভিন্ন কৌশল অবলম্বন করে নিজেকে বিপদ মুক্ত করেন।
রাঙামাটি জেনারেল হাসপালের কর্মরত চিকিৎসক দীপংকর তনচঙ্গ্যা জানান, আহত রোগীটিকে গতকাল রাঙামাটি জেনারেল হাসপাতাল কিংবা আশে-পাশের ডাক্তারখানাতে নেওয়া উচিৎ ছিলো। বর্তমানে তার একটি হাত ভেঙ্গে গেছে। মুখমন্ডলসহ মাথার বিভিন্ন জায়গাতে ক্ষত হয়েছে। অল্পের জন্য চোখ দু’টো নষ্ট হয়নি। আহত রোগী মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। তবে আমরা সর্বদা চেষ্টা চালিয়ে যাচ্ছি। চিকিৎসা ক্ষেত্রে কোন প্রকার উন্নতি দেখা না গেলে উন্নত চিকিৎসার জন্য বাহিরে পাঠানো হবে।
এলাকাবাসীরা জানান, অমর কান্তি চাকমা তার বাগানে আগাছা পরিস্কার করার জন্য গেলে সেখানে জঙ্গলী এক ভাল্লুক আক্রমণ করে। তার চিৎকার শুনে আমরা সেখানে তাকে রক্তাক্ত অবস্থায় দেখতে পায়

আরও পড়ুন
Loading...