মনোনয়ন ফরম ক্রয় নিয়ে সরগরম খাগড়াছড়ি আওয়ামী লীগ

আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে সরগরম খাগড়াছড়ি। কে কে সংগ্রহ করছে মনোনয়ন ফরম তা নিয়ে চলছে নানা জল্পনা-কল্পনা আর ব্যাপক আলোচনা। নির্বাচনের আগেই উৎসবের আমেজ ছড়িয়ে পড়েছে খাগড়াছড়ি ২৯৮ নং আসনে।
গত শুক্রবার সকাল থেকে আওয়ামীলীগের মনোনয়নপত্র বিক্রি শুরু হয়েছে। ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ের নতুন ভবন থেকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের সম্ভাব্য প্রার্থীদের মাঝে মনোনয়ন ফরম বিক্রি শুরু করে দলটি। গতবার মনোনয়ন ফরমের দাম ২৫ হাজার টাকা থাকলেও এবার তা ৩০ হাজার টাকা করা হয়েছে। ৮টি বুথে সারাদেশের মনোনয়ন প্রত্যাশীদের কাছে ফরম বিক্রি করা হয়।
ইতিমধ্যে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সভাপতি ও সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা, সহ-সভাপতি অধ্যক্ষ সমীর দত্ত চাকমা,সাবেক খাগড়াছড়ির আওয়ামীলীগের সভাপতি ও সাবেক সংসদস সদস্য যতীন্দ্র লাল এবং আওয়ামীলীগের শিল্প ও বানিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য ভবেশ্বর রোয়াজা নিকি রোয়াজা মনোনয়ন ফরম দলীয় নেতাকর্মীরা সংগ্রহ করেছেন বলে জানা গেছে।
মনোনয়ন সংগ্রহ নিয়ে উৎসেবর আমেজ বিরাজ করছে প্রার্থী ও কর্মী সমর্থকদের মধ্যে। মনোনয়ন চুড়ান্ত হলেই বোঝা যাবে কে হচ্ছেন খাগড়াছড়ির নৌকার মাঝি।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।