মহান বিজয় দিবস উপলক্ষে বান্দরবানে ব্লাড গ্রুপিং ক্যাম্পিং

বিজয় দিবস উপলক্ষে ব্লাড গ্রুপিং ক্যাম্পিংয়ে জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক
বান্দরবানে মহান বিজয় দিবস উপলক্ষে ব্লাড ডোনার গ্রুপের উদ্দ্যোগে বিনামূল্যে ব্লাড গ্রুপিং ক্যাম্পিং এর আয়োজন করা হয়েছে। শুক্রবার সকালে বান্দরবান জেলা স্টেডিয়ামে মহান বিজয় দিবস উপলক্ষ্যে বান্দরবান ব্লাড ডোনার গ্রুপের সভাপতি আফতাব উদ্দীনের সভাপতিত্বে এসময় রক্তের গ্রুপ পরীক্ষার দায়িত্বে ছিলেন চীপ মেডিকেল টেকরোলজিষ্ট (সিএমটি) মো: শাহ আলম মুন্সী ও মেডিকেল টেকরোলজিষ্ট (ল্যাব) প্রমেশ চাকমা।
ব্লাড গ্রুপিং ক্যাম্পিং কর্মসূচী পরির্দশন করেন, জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক,পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, অতিরিক্ত পুলিশ সুপার অনির্বান চাকমা,উপজেলা নির্বাহী র্কমকর্তা সুজন চৌধুরী, পার্বত্য জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর,পৌর মেয়র ইসলাম বেবী, আমরা মুক্তিযোদ্ধার সন্তান বান্দরবান জেলা কমিটির সধারণ সম্পাদক মো. জাফর আলম প্রমুখ।
এসময় বান্দরবান ব্লাড ডোনার গ্রুপের উদ্দ্যোগে ১০০ জনের রক্তের গ্রুপ পরীক্ষা সেবা প্রধান করে ব্লাড ডোনার গ্রুপ। পরির্দশনে এসে অতিথিরা বলেন “বান্দরবান ব্লাড ডোনার গ্রুপের কার্যক্রমের জন্য বান্দরবানবাসী একটি সুন্দর যুগ উপযোগী পদক্ষেপ এবং বান্দরবান ব্লাড ডোনার গ্রুপকে তাদের কার্যক্রম চালিয়ে নেওয়ার জন্য আনুরোধ জানায় পরির্দশকরা।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।