মহালছড়ি বাজারে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের পাশে জুয়েল চাকমা

মহালছড়ি বাজারে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের সহায়তা প্রদান করছে জুয়েল চাকমা
খাগড়াছড়ি জেলাধীন মহালছড়ি বাজারে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে আর্থিক অনুদান প্রদান করেছে খাগড়াছড়ি জেলা পরিষদ সদস্য জুয়েল চাকমা। সোমবার দুপুর সাড়ে ১২টায় মহালছড়ি উপজেলা পরিষদ মিলনায়তনে ৩৮ জন অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে এ আর্থিক অনুদান প্রদান করা হয়।
অনুদান প্রদানকালে উপস্থিত ছিলেন, মহালছড়ি উপজেলা চেয়ারম্যান বিমল কান্তি চাকমা, ভাইস চেয়ারম্যান ক্যাচিংমিং চৌধুরী, মহালছড়ি থানার অফিসার ইনচার্জ সেমায়ূন কবির চৌধুরী, মহালছড়ি সদর ইউপি চেয়ারম্যান রতন কুমার শীল, খাগড়াছড়ি জেলা ছাত্রলীগ এর সভাপতি টিকু চাকমা, মহালছড়ি বাজার ব্যবসায়ী সভাপতি সুনীল চৌধুরী, সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, মহালছড়ি উপজেলা ছাত্রলীগ এর সভাপতি জিয়াউর রহমান জিয়া।
এ সময় বাজার ব্যবসায়ীদের উদ্দেশ্যে বক্তারা বলেন, অগ্নিকান্ডে ক্ষতির পরিমাণ অনুযায়ী ক্ষতিপূরণ দেয়া সম্ভব না হলেও সবার আগে খাগড়াছড়ি জেলা পরিষদ এর সদস্য জুয়েল চাকমা ক্ষতিগ্রস্তদের পাশে এসে দাঁড়িয়েছে। ভবিষ্যতে যাতে আরো এ ধরণের ঘটনার পুনরাবৃত্তি না হয় সেজন্য সকলকে সজাগ ও সতর্ক থাকার আহবান জানান এবং মহালছড়ি উপজেলায় ফায়ার ব্রিগেড স্টেশন স্থাপনের জন্য দ্রæত পদক্ষেপ গ্রহন করতে সরকারের প্রতি জোর দাবী জানান।
উল্লেখ্য, গত ৪ মে দিবাগত রাতে অগ্নিকান্ডের শিকার হন মহালছড়ি বাজার এলাকার বসত বাড়িসহ ১৯টি ব্যবসায়ীক প্রতিষ্ঠান। এতে আরো ক্ষতিগ্রস্থ হন অনেকে।

আরও পড়ুন
Loading...