মাটিরাঙ্গায় আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তি উদযাপন

NewsDetails_01

আলোকসজ্জা, কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে খাগড়াছড়ির মাটিরাঙ্গায় বাংলাদেশের স্বাধীনতা সংগ্রাম ও মুক্তিযুদ্ধের নেতৃত্বদানকারী ক্ষমতাসীন আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী (প্লাটিনাম জয়ন্তি) উদযাপন করা হয়েছে।

আজ রোববার ২৩ জুন বিকালের দিকে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন, মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের সভাপতি মো. হারুনুর রশিদ ফরাজী।

মাটিরাঙ্গায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম হুমায়ুন মোরশেদ খাঁন প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন। শুভেচ্ছা বক্তব্য দেন, মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আবুল কাশেম ভুঁইয়া।

NewsDetails_03

বিশেষ অতিথি হিসেবে, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের সদস্য হিরণ জয় ত্রিপুরা, সহ-সভাপতি ওয়ালী উল্যাহ, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. নুরুল ইসলাম, উপজেলা শ্রমিক লীগের সভাপতি মো. আবদুস সোবাহান, কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম প্রমুখ বক্তব্য দেন।

বক্তারা বলেন, পৃথিবীর খুব কম সংগঠন আছে যারা ধারাবাহিক সাফল্য নিয়ে ‘প্লাটিনাম জয়ন্তি’ উদযাপন করার সৌভাগ্য অর্জন করেছে।সংগঠনটির হাত ধরে জাতির অধিকার ও গণতন্ত্র প্রতিষ্ঠার সংগ্রামে সব প্রতিবন্ধকতা জয় করে সফলতার মুকুটে একের পর এক পালক যুক্ত হয়েছে।

এর আগে সকালের দিকে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণের মধ্য দিয়ে দিবসটির শুভ সূচনা করা হয়। সভা শেষে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন অতিথিরা।

অনুষ্ঠানে, উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন