মা‌টিরাঙ্গায় ‌১০ বস্তা ভারতীয় ঔষধসহ আটক ১

NewsDetails_01

সরকারি টেক্স ফাঁকি দি‌য়ে অ‌বৈধ প‌থে আসা ১০ বস্তা ভারতীয় ঔষধসহ দিন মোহন ত্রিপুরা না‌মে এক‌ চোরা কারবা‌রি‌কে আটক ক‌রেছে মা‌টিরাঙ্গা থানা পুলিশ। একই ঘটনায় কালা ত্রিপুরা নামে আরেকজন পলাতক রয়েছেন।

গত মঙ্গলবার (২৮ মার্চ) বিকালের দি‌কে মা‌টিরাঙ্গা সদর ইউ‌নিয়নের ৭নং ওয়ার্ড সদাইপাড়া চৌধুরি ঘাট রামগড় গামী রাস্তার পাশ থে‌কে তা‌কে আটক করা হ‌য়। আজ বুধবার ২৯ (মার্চ) সকালের দিকে এক প্রেস ব্রিফিংয়ে আটকের বিষয়টি নিশ্চিত করে মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: জাকারিয়া।

দিন মোহন ত্রিপুরা মা‌টিরাঙ্গা সদর ইউ‌নিয়‌নের একই ওয়া‌র্ডের চাঁন ‌মোহন ত্রিপুরা প্রকাশ কু‌লি ত্রিপুরার ছে‌লে। পলাতক কালা ত্রিপুরা আসামীর সহোদর।

NewsDetails_03

মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: জাকারিয়া’র দিকনির্দেশনায় এসআই মো: সাদ্দাম হোসেন, এএসআই কামরুল আরেফিন চৌধুরীর নেতৃ‌ত্বে, সঙ্গীয় ফোর্স নি‌য়ে উক্ত স্থানে বি‌শেষ অ‌ভিযান প‌রিচালনা ক‌রে ১০ বস্তা ঔষধসহ দিন মোহন ত্রিপুরা না‌মে একজন‌কে আটক করা হয়।

মাটিরাঙ্গা থানার তথ্য মতে, ১০বস্তায় ৬লাখ ২৫ হাজার ৮শত ৪০ টি যৌন উত্তেজক, গরু মোটাতাজাকরন সহ বিভিন্ন ভারতীয় অবৈধ ঔষধ রয়েছে। যার আনুমানিক মূল্য ৩১লাখ ২৯ হাজার ২শত টাকা।

দিন মোহন ত্রিপুরা প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে জানায়, ইতিপূর্বে তারা অবৈধভাবে ওয়াছু রাবার বাগান সীমান্ত এলাকা দিয়ে ভারতীয় মালামাল বাংলাদেশে আনয়ন করে খাগড়াছড়ি ও চট্রগ্রাম শহরের বিভিন্ন স্থানে বিক্রি করে আসছে।

মাদক চোরাকারবারি সহ যে কোন ধরণের অপরাধ নিয়ন্ত্রনে মা‌টিরাঙ্গা থানা পু‌লিশ কাজ কর‌ছে মন্তব্য করে মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: জাকারিয়া বলেন, আটককৃত ও পলাতক আসামীর বিরু‌দ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়েছে।

আরও পড়ুন