মাটিরাঙ্গার আলুটিলায় সিএনজি চালকের উপর সন্ত্রাসী হামলা

খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলাধীন আলুটিলা পর্যটন এলাকায় মো:মানিক মিয়া নামে এক সিএনজি চালকের উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। এসময় সন্ত্রাসীরা সিএনজিতে ব্যাপক ভাঙচুরও চালায়। বৃহস্পতিবার ভোর সাড়ে ৬টার দিকে এ ঘটনা ঘটে।
জানা গেছে, বারইয়ারহাটি থেকে মুরগীর বাচ্চা নিয়ে খাগড়াছড়ি যাবার পথে বৃহস্পতিবার ভোর সাড়ে ৬টার দিকে আলুটিলা সেগুনবাগান এলাকায় পৌছলে ৫/৬জন চাঁদাবাজ তার সিএনজির গতিরোধ করে। এসময় চাঁদাবাজরা তাকে ব্যাপক মারধর করে তার কাছ থেকে নগদ টাকা ও মোবাইল নিয়ে যায়। খবর পেয়ে আলুটিলা ফরেনার্স চেকপোস্টে কর্তব্যরত পুলিশ সদস্যরা ঘটনাস্থলে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।
পরে পুলিশ সদস্যরা গুরুতর আহত সিএনজি চালক মো: মানিক মিয়া-কে উদ্ধার করে মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স্রে ভর্তি করে। সিএনজি চালক মো: মানিক মিয়া বর্তমানে মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স্রে চিকিৎসাধীন আছে বলে জানিয়েছেন মাটিরাঙ্গা অটোরিক্সা ও সিএনজি চালক সমবায় সমিতির সভাপতি মো: আবদুস ছোবহান।
বিষয়টি নিশ্চিত করে মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ সৈয়দ মো: জাকির হোসেন জানান, ঘটনার সাথে জড়িত চাঁদাবাজদের আটকে পুলিশী অভিযান চলছে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।