মাটিরাঙ্গার ইউএনও’র প্রশংসায় মন্ত্রীপরিষদ সচিব

মাটিরাঙ্গায় মন্ত্রীপরিষদ বিভাগের সচিব (সমন্বয় ও সংস্কার) এন এম জিয়াউল আলম
মাটিরাঙ্গায় মন্ত্রীপরিষদ বিভাগের সচিব (সমন্বয় ও সংস্কার) এন এম জিয়াউল আলম
খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলায় বিভিন্ন উদ্ভাবনী কার্যক্রমে সন্তোষ প্রকাশ করেছেন মন্ত্রীপরিষদ বিভাগের সচিব (সমন্বয় ও সংস্কার) এন এম জিয়াউল আলম।

শুক্রবার সন্ধ্যার দিকে তিনি খাগড়াছড়ির মাটিররাঙ্গা সরকারী বিভিন্ন প্রকল্পের দ্বৈততা পরিহারকল্পে নির্মিত প্রজেক্ট ম্যানেজমেন্ট সফটওয়্যার, সামাজিক নিরাপত্তা বেষ্টনীর আওতায় ভাতা ম্যানেজমেন্ট সিস্টেম, স্কুল ম্যানেজমেন্ট সিস্টেম, উপজেলা ডিজিটাল সেন্টারের কার্যক্রম পরিদর্শনকালে এ সন্তোষ প্রকাশ করেন। এসময় তিনি মাটিরাঙ্গার বিনোদনমূলক পার্ক জলপাহাড়, জলনীড় ও মাটিরাঙ্গা উপজেলা ডিজিটাল সেন্টার পরিদর্শন করেন।

এমসয় তার সাথে চট্টগ্রাম বিভাগের পরিচালক (স্থানীয় সরকার) দীপক চক্রবর্তী, উপ পরিচালক মো. মিজানুর রহমান ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের এটুআই প্রকল্পের ক্যাপাসিটি ডেভেলপমেন্ট স্পেশালিষ্ট মানিক মাহমুদ প্রমুখ উপস্থিত ছিলেন।

মন্ত্রীপরিষদ বিভাগের সচিব (সমন্বয় ও সংস্কার) এন এম জিয়াউল আলম বিভিন্ন উদ্ভাবনী কার্যক্রমে দেখে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিএম মশিউর রহমানের ভুয়সী প্রশংসা করেন এবং উদ্ভাবনী কার্যক্রম জনগনের দোরগোড়ায় সেবা পৌছে দেয়ার জন্য ইউএনও-কে উদ্ভাবন চর্চা অব্যাহত রাখার জন্য আহবান জানান।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।