মাটিরাঙ্গায় এতিম ও দু:স্থ শিশুদের মাঝে খাবার বিতরণ

খাগড়াছড়ির মাটিরাঙ্গা আল-ক্বারিম মহিলা হাফেজিয়া মাদ্রাসায় এতিম ও দু:স্থ শিশুদের মাঝে খাবার ও ফল বিতরণ করেছে পুলিশ নারী কল্যাণ সমিতি(পুনাক)।

বুধবার (২ নভেম্বর) দুপুরের দিকে নিজের হাতে রান্না করা খাবার ও ফলমুল প্রদান করেন পুনাক পুনাকের সভাপতি রেহানা ফেরদৌসী।

এতিম ও দু:স্থ শিশুদের মাঝে খাবার ও ফলমুল বিতরণ উপলক্ষ্যে এসপি পত্নী ও পুলিশ নারী কল্যাণ সমিতির সভাপতি রেহানা ফেরদৌসীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন খাগড়াছড়ির পুলিশ সুপার মো. নাইমুল হক।

অনুষ্ঠানে মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলী ও হেফজখানার পরিচালক মোহাম্মদ কাউছার প্রমুখ বক্তব্য রাখেন।

এসময় অতিরিক্ত পুলিম সুপার জিনিয়া চাকমা, সিনিয়র সহকারী পুলিশ সুপার (মানিকছড়ি সার্কেল) একেএম কামরুজ্জামান, সহকারী পুলিশ সুপার (মাটিরাঙ্গা সার্কেল) মো. মিজানুর রহমান, ট্রাফিক ইন্সপেক্টর মো. জয়নাল আবেদীন, পুনাক সদস্য নাহিদ আকতার ও মাদ্রাসার সভাপতি হাজী মো. আবদুল কাদের প্রমুখ উপস্থিত ছিলেন।

পুলিশ নারী কল্যাণ সমিতির সভাপতি রেহানা ফেরদৌসি বলেন, আমরা সবসময়ই বিভিন্ন ধরনের খাবার খাই। কিন্তু পিতামাতাহীন এসব শিশুদের মুখে এসব খাবার জোটেনা। তাই তাদের কথা চিন্তা করে নিজের হাতে রান্না করে তাদের সাথে খাবার খেয়েছি। পর্যায়ক্রমে পুনাকের মানবিক কর্মকান্ডের পরিধি বিভিন্ন উপজেলায় বিস্তৃত করা হবে বলেও জানান তিনি।

পুলিশ নারী কল্যাণ সমিতির এমন মানবিক উদ্যোগকে সাধুবাদ জানিয়ে খাগড়াছড়ির পুলিশ সুপার মো. নাইমুল হক বলেন, এতিমরা কারো সাহায্য নয়, তারা তাদের অধিকারটুকু পেতে চায়। সকলের উচিৎ এতিমদের পাশে দাঁড়ানো।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।