মাটিরাঙ্গায় কাভার্ড ভ্যানের চাপায় শরীর থেকে পা বিচ্ছিন্ন

NewsDetails_01

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় দ্রুতগামী কাভার্ড ভ্যানের চাপায় মো: ওহাব আলী প্রকাশ বাদশা মিস্ত্রি (৩৫) নামে এক মোটর সাইকেল আররোহীর শরীর থেকে পা বিচ্ছিন্ন হয়ে গেছে।

সোমবার (৬ ডিসেম্বর) বিকেল ৩টার দিকে মাটিরাঙ্গার নতুনপাড়া নামক এলাকায় এ ঘটনা ঘটে।

মো: ওহাব আলী নোয়াখালী সদর উপজেলা পশ্চিম চর মদুয়া এলাকার নজির আহাম্মদের ছেলে। তিনি খাগড়াছড়ির ঠিকাদারি প্রতিষ্ঠান সেলিম এন্ড ব্রাদার্সে কর্মরত ছিলেন।

NewsDetails_03

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়,বিকাল তিনটার দিকে মোটর সাইকেল যোগে মাটিরাঙ্গা থেকে খাগড়াছড়ি যাচ্ছিলেন মো: ওহাব আলী এসময় মাটিরাঙ্গার নতুনপাড়া এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা পন্যবাহী একটি কাভার্ডভ্যান (ঢাকা মেট্রো-অ ১৪-০৯৪৩) তাকে চাপা দেয়। এসময় তার শরীর থেকে একটি পা পুরোপুরি বিচ্ছিন্ন হয়ে যায় এবং তার ব্যবহ্রত মোটর সাইকেলটি কাভার্ড ভ্যানের নিচে দুমড়ে- মুছড়ে যায়।

স্থানীয়রা মো: ওহাব আলী কে ঘটনাস্থল থেকে উদ্ধার করে মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে প্রাথমিক চিকিৎসা শেষে আশঙ্কাজনক অবস্থায় তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

মাটিরাঙ্গা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আলী দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,কাভার্ডভ্যানটি পুলিশ হেফাজতে আনার প্রক্রিয়া চলছে। তাছাড়া এর চালক পলাতক রয়েছে।

আরও পড়ুন