মাটিরাঙ্গায় তবলছড়ি ইউপি চেয়ারম্যানের কুশপুত্তলিকা দাহ

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় তবলছড়ি ইউপি সদস্যের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগে প্রেক্ষিতে তার কুশপুত্তলিকা দাহ সহ পদ থেকে অপসারণের দাবী করা হয়।

আজ মঙ্গলবার ২ আগষ্ট সকাল ১১ টার দিকে উপজেলা মুক্তিযোদ্ধা চত্বরে তবলছড়ি ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত বিক্ষোভ মিছিল, অবস্থান কর্মসুচী ও কুশপুত্তলিকা দাহ কর্মসুচীতে সভাপতিত্ব করেছেন তবলছড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি রমজান আলী মেম্বার। এ কর্মসুচীতে সংহতি প্রকাশ করেন, বাংলাদেশ আওয়ামীলীগ মাটিরাঙ্গা উপজেলা ও পৌর শাখার নেতৃবৃন্দ, উপজেলা ও পৌর ছাত্রলীগ নেতৃবৃন্দ সহ বিভিন্ন শ্রেণি পেশার সাধারণ মানুষ।

মাননীয় প্রধানমন্ত্রী এবং সংসদ সদস্যকে নিয়ে অশালীন মন্তব্য করা, সরকারি কাজে বাধা প্রদান, অনিয়ম, দুর্নীতি ও ইউএনও এর বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলন করার অভিযোগে মাটিরাঙ্গা উপজেলার তবলছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কাশেম ভুঁইয়াকে স্বীয় পদ থেকে বহিষ্কার সহ সর্বোচ্চ বিচারের দাবী করেন বক্তারা।

মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আলী হোসেন এর সঞ্চালনায় কর্মসুচীতে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুবাস চাকমা, জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সভাপতি মোঃ হারুন মিয়া, মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলাউদ্দিন লিটন, উপজেলা ছাত্রলীগ সভাপতি মোঃ তসলিম উদ্দিন রুবেল প্রমুখ বক্তব্য রাখেন

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।