মাটিরাঙ্গায় দুই গ্রুপের গোলাগুলিতে ১জন নিহত; অস্ত্র ও গুলি উদ্ধার

NewsDetails_01

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে খাগড়াছড়ির মাটিরাঙ্গার ইউপিডিএফ মূল দল ও অপর আঞ্চলিক সশস্ত্র গ্রুপের মধ্যে ব্যাপক গোলাগুলিতে উত্তম ত্রিপুরা(২৬) নামে ১ জন নিহত হয়।

আজ সোমবার ১৮ জুলাই ভোরের দিকে তাইন্দং ইউনিয়নের দূর্গম সুকুরাম কার্বারী পাড়ায় গোলাগুলির ঘটনাটি ঘটে। মৃত উত্তম ত্রিপুরা পার্শ্ববর্তী হেডম্যান পাড়ার সুনিল ত্রিপুরার ছেলে।

খবর পেয়ে স্থানীয় পুলিশ ও যামিনীপাড়া জোনের অধিনায়ক লেঃ কর্ণেল জাহিদুল করিম এর নেতৃত্বে একটি দল দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে ১ টি মৃতদেহ, একটি একে-২২অস্ত্র ও ১৩ রাউন্ড খালি খোসা উদ্ধার করা হয়। এ ঘটনায় এলাকায় স্বাভাবিক পরিস্থিতি বিরাজ করছে।

NewsDetails_03

এলাকাবাসি সূত্রে জানা যায়, ইউপিডিএফ মুল এবং ইউপিডিএফ গণতান্ত্রিক সদস্যের মধ্যে ব্যাপক গোলাগুলির শব্দ শোনা গেছে। নিজেদের মধ্যে অন্তর্দ্বন্দ্ব ও আধিপত্যকে কেন্দ্র করে এমন ঘটনা ঘটতে পারে বলে তারা মনে করেন।

তাইন্দং ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ডের সদস্য সুকুমার ত্রিপুরা জানান, ভোর ৫টা থেকে ইউপিডিএফ (প্রসীত) ও ইউপিডিএফ (গনতান্ত্রিক) এর মধ্যে প্রায় আধা ঘন্টা গোলাগুলির ঘটনা ঘটে। এঘটনায় ইউপিডিএফ কর্মী উত্তম কুমার ত্রিপুরা ঘটনাস্থলে নিহত হয়।

মাটিরাঙ্গার তবলছড়ি পুলিশ ফাড়ির ইনচার্জ মো. মনির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত হয়ে জানান, ঘটনা অবগত হয়ে দ্রুত সে স্থানে পুলিশ উপস্থিত হয়ে একটি লাশ উদ্ধার করে। লাশ ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে।

আরও পড়ুন