মাটিরাঙ্গায় পুরোহিত রবীন্দ্র চক্রবর্তীর মৃত্যু

খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা সার্বজনীন জগন্নাথ মন্দিরের পুরোহিত রবীন্দ্র চক্রবর্তী (৬৬) মারা গেছেন। তিনি আজ বৃহস্পতিবার সকালে চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নি:শ্বাস ত্যাগ করেন। কয়েকদিন পূর্বে একটি সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত হয়েছিলেন। তিনি দৈনিক কালেরকন্ঠ এবং চট্টগ্রামের ‘সুপ্রভাত বাংলাদেশ’ পত্রিকার মাটিরাঙ্গা উপজেলা প্রতিনিধি সাগর চক্রবর্তীর পিতা।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে ও ১ মেয়েকে রেখে গেছেন। আজ বৃহস্পতিবার সন্ধ্যায় মাটিরাঙ্গা শ্বশানে তার শেষকৃত্য অনুষ্ঠিত হয়। তাকে শেষবারের মত দেখতে শতশত মানুষ ছুটে যান।

তার মৃত্যুতে শোক জানিয়েছেন শরনার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি, সংরক্ষিত নারী সংসদ সদস্য বাসন্তি চাকমা, পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান মংসুই প্রু চৌধুরী অপু, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও খাগড়াছড়ি পৌরসভার মেয়র নির্মলেন্দু চৌধুরী, মাটিরাঙা উপজেলা পরিষদ চেয়ারম্যান রফিকুল ইসলাম, দৈনিক অরণ্যবার্তা সম্পাদক চৌধুরী আতাউর রহমান, খাগড়াছড়ি প্রেসক্লাব সভাপতি জীতেন বড়ুয়া ও খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সভাপতি প্রদীপ চৌধুরী।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।