মাটিরাঙ্গায় বাসের চাপায় মোটরসাইকেলচালক নিহত

khagrachari-accident-news-pic-7খাগড়াছড়ির মাটিরাঙ্গায় দ্রুতগামী শান্তি পরিবহনের বাসের চাকায় পিষ্ট হয়ে ইসমাইল হোসেন (৩০) নামে ভাড়ায়চালিত মোটরসাইকেলচালক নিহত হয়েছেন। রোববার রাত সাড়ে ১০টার দিকে খাগড়াছড়ি-ঢাকা সড়কের মাটিরাঙ্গার বাইল্যাছড়ি টোল কেন্দ্র এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে যায়।
শান্তি পরিবহনের চাকায় পিষ্ট ইসমাইল হোসেন মাটিরাঙ্গা পৌরসভার ৭নং ওয়ার্ডের চৌধুরীপাড়ার মৃত সিরাজুল ইসলামের বড় ছেলে। এক ছেলের জনক তিনি।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, খাগড়াছড়ি থেকে ছেড়ে আসা ঢাকাগামী শান্তি পরিবহনের (ঢাকামেট্রো-ব-১৪-০৮৯০) একটি নৈশকোচ মাটিরাঙ্গার বাইল্যাছড়ি টোলকেন্দ্র এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলচালক ইসমাইল হোসেন নিহত হয়।
ঘটনার পরপরই বিক্ষুব্ধ মোটরসাইকেল চালকেরা সড়কে অবরোধ সৃষ্টি করেন। পরে মাটিরাঙ্গা জোনের সেনাসদস্য ও পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বিক্ষুব্ধ জনতাকে শান্ত করে। পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে মাটিরাঙ্গা থানায় নিয়ে যায়।
ঘটনার সত্যতা নিশ্চিত করে মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো. সাহাদাত হোসেন টিটো বলেন, ঘাতক বাসটিকে আটক করা গেলেও বাসটির চালক ও সুপারভাইজার পলাতক রয়েছে। এ বিষয়ে মামলা দায়েরর প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।
এদিকে, বাসের চাকায় মোটরসাইকেলচালক নিহতের খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা বিএম মশিউর রহমান, মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ সাহাদাত হোসেন টিটো ও মাটিরাঙ্গা পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলর মো. আবুল হাশেম ভুঁইয়া ও স্থানীয় জনপ্রতিনিধিসহ মোটরসাইকেল চালক সমিতির নেতারা।
এদিকে, বাস চাপায় মোটরসাইকেল চালকের মৃত্যু ও শান্তি পরিবহনের বেপরোয়া গতির প্রতিবাদে সোমবার বেলা ১১টা থেকে বেলা ১টা পর্যন্ত অবস্থান ও স্মারকলিপি প্রদান কর্মসূচি ঘোষণা করেছে মাটিরাঙ্গা মোটরসাইকেলচালক সমিতি। মাটিরাঙ্গা মোটরসাইকেলচালক সমিতির সাধারণ সম্পাদক রেজাউল করিম বিষয়টি নিশ্চিত করেছেন।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।