মাটিরাঙ্গায় মাদক ব্যবসায়ী আটক

মাটিরাঙ্গায় মাদক ব্যবসায়ী ওমেচু মারমা আটক
খাগড়াছড়ির মাটিরাঙ্গার ব্যাঙমারা এলাকায় যাত্রীবাহী বাস তল্লাশী চালিয়ে ২৫ বোতল ফেনসিডিলসহ ওমেচু মারমা (৩৫) নামের এক মহিলাকে হাতে নাতে আটক করেছে । ফেনসিডিলসহ আটক ওমেচু মারমা (৩৫) মাটিরাঙ্গা সদর ইউনিয়নের ওয়াচু এলাকার সুর্য্য ত্রিপুরার স্ত্রী।
বুধবার বেলা সাড়ে ১১টার দিকে ব্যাঙমারা যাত্রী ছাউনী এলাকায় মাটিরাঙ্গা জোনের জেডএসও ক্যাপ্টেন তানজিম হোসাইনের নেতৃত্বে নিরাপত্তাবাহিনীর একটি টহল দল খাগড়াছড়ি গামী যাত্রীবাহি বাস (এমএ মোর্শেদ) তল্লাশী করে এই নারী মাদক ব্যবসায়ীকে আটক করে। পরে আটককৃত মাদক ব্যবসায়ী ওমেচু মারমাকে মাদকসহ মাটিরাঙ্গা থানা পুলিশের কাছে হস্তান্তর করেছে।

নিরাপত্তাবাহিনী পুলিশ সুত্রের বরাতে জানা গেছে, আটক ওমেচু মারমা দীর্ঘদিন যাবত ওয়াচু লক্ষিছড়া ইন্ডিয়া সীমান্ত চোরাইপথ ব্যবহার করে নিরাপদে এই মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছিল। বাংলাদেশ থেকে শুটকি অবৈধভাবে ইন্ডিয়ার পাচার ও ইন্ডিয়া থেকে মাদক (ফেনসিডিল) এনে বিক্রি করছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে।

এ বিষয়ে ঘটনার সত্যতা নিশ্চিত করে মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো. সাহাদাত হোসেন টিটো বলেন, আটককৃত ওমেচু মারমার বিরুদ্ধে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইন-২৫(খ) অনুযায়ী মামলার প্রস্তুতি চলছে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।