মাটিরাঙ্গায় মাস্ক না পরার দায়ে জরিমানা

করোনা সংক্রমণের ঊর্ধ্বগতির মধ্যে মাস্ক না পরে রাস্তায় বেরিয়ে জরিমানা গুনতে হচ্ছে অনেককে। সংক্রমণ নিয়ন্ত্রণে সরকারি বিধিনিষেধ আরোপ করার পর থেকেই খাগড়াছড়ির মাটিরাঙ্গার বিভিন্ন এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালিত হচ্ছে।

সরকারী নির্দেশনা মতে মাস্ক না পরায় মাটিরাঙ্গা বাজারে ও আশপাশের এলাকায় পৃথক পৃথক অভিযানে ১৭ জনকে মোট ৩১শত টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট। আজ বুধবার (২ জানুয়ারী) বিকালের দিকে স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে এ অভিযান পরিচালনা করা হয়।

অভিযান পরিচালনাকালে মাস্ক পরিধান না করায় অটো চালক, পথচারী,মোটরসাইকেল চালক,মাস্ক ব্যাতিত খাবার পরিবেশন করার দায়ে ১০ জনকে ১হাজার টাকা জরিমানা করেন মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মিজ তৃলা দেব।

অন্যদিকে হেলমেট পরিধান না করায় ৩জন মোটর সাইকেল চালককে সড়ক পরিবহন আইন ২০১৮ এর ৯২(ক) ধারায় এবং মাস্ক পরিধান না করায় ৪জন পথচারী, সিএনজি চালক ও অটো চালককে সর্বমোট ২১শত টাকা জরিমানা করেন মাটিরাঙ্গা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মিজ আফরোজা হাবিব শাপলা।

মাটিরাঙ্গা উপজেলা নির্বাহি অফিসার ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মিজ তৃলা দেব করোনা ভাইরাস সংক্রমন রোধে সরকারী নির্দেশনা বাস্তবায়নে অভিযান পরিচালনা করা হয়েছে জানিয়ে বলেন, জনগণকে কারোনা ভাইরাস মোকাবেলায় সরকারি বিধি নিষেধ মেনে চলতে হবে একইসাথে এ অভিযান চলমান থাকবে বলেও তিনি জানান।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।