মাটিরাঙ্গায় মোটরসাইকেল চাপায় বৃদ্ধা নিহত

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় মোটরসাইকেল চাপায় কুলসুমা বেগম (৯০) নামে এক বৃদ্ধা নিহত হয়েছে। নিহত কুলসুমা বেগম মাটিরাঙ্গা পৌরসভার ১নং ওয়ার্ডের জুম্মা পাড়ার মৃত আবদুল হাকিমের স্ত্রী। বৃহস্পতিবার সন্ধ্যা পৌনে সাতটার দিকে মাটিরাঙ্গা পৌরসভার গাজিনগর এলাকায় এ ঘটনা ঘটে।

মাটিরাঙ্গা পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর মো. এমরান হোসেন বলেন, সন্ধ্যা পৌনে সাতটার দিকে জুম্মাপাড়ার বাড়ি থেকে গাজিনগর বাজারে যাবার পথে ভৈরবটিলা নামক এলাকায় আসামাত্র গোমতি থেকে আসা একটি মোটরসাইকেল তাকে চাপা দেয়। এ সময় স্থানীয়রা তাকে মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে গুইমারা গেলে তিনি পথিমধ্যে মারা যান। পরে তাকে আবারো মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে হাসপাতালের আরএমও ডা. সব্যসাচী নাথ রুবেল তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো. সাহাদাত হোসেন টিটো ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহনের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।