মাটিরাঙ্গায় মোটরসাইকেল চালক নিহত

খাগড়াছড়ির মাটিরাঙ্গার বড়নাল ইউনিয়নের ডাকবাংলায় সিমেন্ট বোঝাই ট্রাকের চাকার নিচে পিষ্ট হয়ে মো. রাসেল মিয়া (৩০) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছে। একই ঘটনায় খোকন বণিক (৪৫) নামে এক মোটরসাইকেল যাত্রী আহত হয়েছেন।

আজ মঙ্গলবার (১৯ এপ্রিল) ৬টার দিকে ডাকবাংলা মাদরাসার সামনে এ ঘটনা ঘটে। নিহত রাসেল মিয়া তবলছড়ি নতুন বাজার এলাকার মেরাজুল ইসলামের ছেলে। জানা যায়, সে তবলছড়ি ইউনিয়নের ৭নং ওয়ার্ড যুবদলের সদস্য সচিব।

বড়নাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ইলিয়াছ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

জানা যায়, ঘটনার দিন বিকালের দিকে মাটিরাঙ্গার তবলছড়ি নতুনবাজার থেকে স্বর্ণ দোকানী খোকন বনিককে নিয়ে মাটিরাঙ্গা সদরে আসছিলেন। তবলছড়ি নতুনবাজার থেকে রওনা দিয়ে বড়নাল ইউনিয়নের ডাকবাংলা মাদরাসার সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা সিমেন্ট বোঝাই ট্রাকের চাকার নিচে পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মোটর সাইকেল চালক মো. রাসেল মিয়া নিহত হয়। এসময় তার মাথা পুরোপুরি থেতলে যায়।

ঘটনার পরপরই গুরতর আহতবস্থায় তবলছড়ি নতুন পাজারের স্বর্ণ ব্যাবসায়ী ও স্থানীয় বিএনপি নেতা খোকন বনিক মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হলে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মাটিরাঙ্গার তবলছড়ি পুলিশ ফাড়ির ইনচার্জ মো. মনির হোসেন বলেন, সিমেন্ট বোঝাই ট্রাকটিকে পুলিশ জব্দ করেছে। এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি। এবিষয়ে পরবর্তী আইনী প্রক্রিয়া চলমান আছে বলেও তিনি জানান।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।