মাটিরাঙ্গায় মোটর সাইকেল ও অটোরিক্সা সমিতির নির্বাচন সম্পন্ন

news-pic-02বিপুল উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে ‘মাটিরাঙ্গা মোটর সাইকেল ও অটোরিক্সা মালিক সমবায় সমিতির’ ত্রিবার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। মোটর সাইকেল ও অটোরিক্সা মালিক সমিতির ৩‘শ ২জন ভোটারের মধ্যে ২‘শ ৪১জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করে।
সোমবার সকাল ৯টা থেকে বিকাল ৩টা পর্যন্ত টানা ভোট গ্রহণ শেষে নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি ও মাটিরাঙ্গা উপজেলা সমবায় অফিসার প্রভাকর চৌধুরী ফলাফল ঘোষনা করেন। এসময় মাটিরাঙ্গা পৌরসভার প্যানেল মেয়র মো: আলাউদ্দিন লিটন, ৭নং ওয়ার্ড কাউন্সিলর মো: আবুল হাশেম ভুইয়া, ৬নং ওয়ার্ড কাউন্সিলর মো: শহীদুল ইসলাম সোহাগ, ৪নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ মোস্তফাসহ বিভিন্ন গনমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।
প্রতিদ্বন্ধীতাপূর্ণ এ নির্বাচনে সভাপতি পদে প্রতিদ্বন্ধী প্রার্থী মো: আবুল কালাম আলম ও মো: ওমর ফারুককে পেছনে ফেলে মো: সফর আলী ১‘শ ৯ ভোট পেয়ে সভাপতি পদে নির্বাচিত হন। নির্বাচনে মো: আবুল কালাম আলম ৮৫ ভোট ও মো: ওমর ফারুক ৪৪ ভোট পেয়ে পরাজিত হন। সহ-সভাপতি পদে প্রতিদ্বন্ধী প্রার্থী দুলাল শীলকে পরাজিত করে মো: আবুল কালাম আলম ১৭৪ ভোট পেয়ে নির্বাচিত হন। এ পদে দুলাল শীল ৫৮ ভোটে পরাজিত হন। অন্যদিকে সাধারন সম্পাদক পদে প্রতিদ্বন্ধী প্রার্থীদের পরাজিত করে মো: রেজাউল করিম ১‘শ ভোট পেয়ে সাধারন সম্পাদক নির্বাচিত হন। সাধারন সম্পাদক পদে মো: আবু জাহান ৩৭ ভোট, মো: জসিম উদ্দিন ১৩ ভোট ও মো: জাহাঙ্গীর আলম ৮৫ ভোট পেয়ে পরাজয়ের স্বাধ গ্রহণ করেন।
এর আগে ভোট চলাকালে সকালের দিকে পৃথক পৃথক ভাবে নির্বাচনে ভোটগ্রহণ কার্যক্রম পরিদর্শন করেন মাটিরাঙ্গা পৌর আওয়ামীলীগের সভাপতি মো: হারুনুর রশিদ ফরাজী ও মাটিরাঙ্গা প্রেস ক্লাবের সভাপতি এমএম জাহাঙ্গীর আলম। এসময় তারা ‘মাটিরাঙ্গা মোটর সাইকেল ও অটোরিক্সা মালিক সমবায় সমিতির’ ত্রিবার্ষিক নির্বাচনকে গনতন্ত্র চর্চার জন্য শিক্ষনীয় বলে মন্তব্য করেন।

আরও পড়ুন
Loading...