মাটিরাঙ্গায় স্ত্রীকে হত্যা করেছে স্বামী

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় রিনা বেগম (৩৫) নামের এক গৃহবধুকে শ্বাসরোধ করে হত্যা করেছে স্বামী। এ ঘটনায় ঘাতক স্বামী মো: জামাল উদ্দিন কে আটক করেছে মাটিরাঙ্গা থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার ভোর চারটার দিকে মাটিরাঙ্গা পৌরসভার ৩নং ওয়ার্ডের পশ্চিম কাজীপাড়ায় এ ঘটনা ঘটে। নিহত রিনা বেগম পশ্চিম কাজীপাড়ার মৃত: সিরাজুল ইসলামের ছেলে জামাল উদ্দিনের স্ত্রী ও মাটিরাঙ্গা পৌরসভার ৪নং ওয়ার্ডের আদর্শগ্রাম এলাকার মো: আব্দুর রহিমের বড় মেয়ে।

স্থানীয় এলাকাবাসী সুত্রে জানা গেছে, দীর্ঘদিন যাবৎ স্বামী-স্ত্রীর মধ্যে বিভিন্ন বিষয়াদি নিয়ে প্রায়ই ঝগড়া বিবাধ হতো। স্বামী মো. জামাল উদ্দিন প্রায়ই তার স্ত্রীকে মারধর করতো। ঘটনার আগের রাতেও স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়েছে বলে জানান স্থানীয়রা।

এদিকে শুক্রবার সকাল ১০টার দিকে মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো: সাহাদাত হোসেন টিটো‘র নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে।

লাশ ময়না তদন্তের জন্যে খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে জানিয়ে মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো: সাহাদাত হোসেন টিটো বলেন, এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড। এটি কোন স্বাভাবিক মৃত্যুর ঘটনা নয়। এ ঘটনায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।