মাটিরাঙ্গা পৌর মেয়রের বিরুদ্ধে জিডি

মাটিরাঙ্গা পৌর মেয়র মো শামছুল হক
মাটিরাঙ্গা পৌর মেয়র মো শামছুল হক
খাগড়াছড়ির মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো: শামছুল হক ও মাটিরাঙ্গা পৌর যুবলীগের সাধারন সম্পাদক মো: আলাউদ্দিনের বিরুদ্ধে জিডি করলেন মাটিরাঙ্গা সদর ইউনিয়ন আওয়ামীলীগের প্রতিষ্ঠা সাধারন সম্পাদক মো: মোতাহের হোসেন ভুইয়া ও মাটিরাঙ্গা পৌর আওয়ামীলীগের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক মো: আতাউর রহমান। শারিরীকভাবে লাঞ্ছিত করার চেষ্ঠাসহ প্রাণনাশের হুমকি দেয়ার অভিযোগ এনে বৃহস্পতিবার বিকালে মাটিরাঙ্গা থানায় মেয়রের বিরুদ্ধে সাধারণ ডায়েরী করা হয়।
সাধারণ ডায়েরীতে তারা অভিযোগ করেন, বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫টার দিকে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ের সামনে একটি চায়ের দোকানে বসা অবস্থায় আমাদেরকে দেখে মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো: শামছুল হক আমাদেরকে অকথ্য ভাষায় গালাগাল করেন। এসময় তিনি আমাদেরকে মেরে ফেলবে এবং মাটিরাঙ্গায় থাকতে দিবেন না বলে হুমকি প্রদান করেন। মাটিরাঙ্গা পৌর যুবলীগের সাধারন সম্পাদক মো: আলাউদ্দিন মো: আতাউর রহমানকে লাঠি নিয়া মারতে আসে।
মাটিরাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাহাদাত হোসেন টিটো বলেন, সংক্ষুদ্ধরা নিজেদের জীবনের নিরাপত্তা চেয়ে আইনের আশ্রয় গ্রহন করে সাধারণ ডায়েরী করেছেন। তিনি আরো বলেন, বিষয়টি তদন্ত করে ঘটনার সত্যতা পাওয়া গেলে ব্যবস্থা নেয়া হবে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।