মাতামুহুরি নদীতে নিখোঁজ মুন্নির লাশ উদ্ধার

বান্দরবানের আলীকদমের মাতামুহুরি নদীতে নৌকা ডুবির ঘটনায় নিখোঁজ দুই নারীর মধ্যে এক নারীর লাশ উদ্ধার করেছে স্থানীয়রা। উদ্ধারকৃত ওই নারী নিখোঁজ মুন্নি আক্তার (২০) বলে শনাক্ত করেছেন তার স্বামী আব্দুল কুদ্দুস ।

শনিবার (১৪ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৭ টার সময় আলীকদম চৈক্ষ্যং ইউনিয়নের ৬নং ওয়ার্ডের চৈক্ষ্যংয়ের কুম এলাকায় নদীর তীরে পড়ে থাকা অবস্থায় স্থানীয়রা লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে স্থানীয়দের সহায়তায় পুলিশ মুন্নি আক্তারের লাশ উদ্ধার করে ।

আলীকদম থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী রকিব উদ্দিন জানান,উদ্ধারকৃত লাশটি ময়নাতদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে । ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে ।

গত বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) উপজেলার হ্লারীর চর এলাকায় দক্ষিণ নয়াপাড়ার বাসিন্দা নুর মোহাম্মদের খামারের কাজ শেষ করে নৌকায় করে সন্ধ্যায় আট শ্রমিক বাড়ি ফিরছিলেন। এসময় মাতামুহুরি নদী পারাপারের সময় বুঝিখালের মুখে (মোহনায়) ঘূর্ণিপাকে পড়ে ওই শ্রমিকদের বহনকরা নৌকা ডুবে যায়। এসময় স্থানীয়রা ৬ জনকে উদ্ধার করতে পারলেও দুই নারী শ্রমিক নিখোঁজ হন । পরে পুলিশ,ফায়ার সার্ভিস ও স্থানীয়রা অনেক চেষ্টা করেও তাদের উদ্ধার করতে পারেনি ।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।