মাত্র ১শ টাকার জন্য বন্ধুকে খুন : আলীকদমে আসামি গ্রেফতার

কক্সবাজারের রামু খেজু পাড়া এলাকায় মাত্র একশত টাকার জন্য নিজ বন্ধুকে খুন করার মামলার আসামী পলাতক মোহাম্মদ জোবাইয়েরকে বান্দরবানের আলীকদম উপজেলা থেকে গ্রেফতার করেছে পুলিশ। আটককৃত আসামী রামু খেজু পাড়ার বাসিন্দা লোকমান হাকিমের ছেলে।

পুলিশ জানায়,বুধবার (২৯ জানুয়ারী) রাত সাড়ে এগারোটা দিকে তাকে গ্রেফতার করা হয়। পলাতক এই আসামি আলীকদম অবস্থান করছে এমন তথ্যের ভিত্তিতে উক্ত মামলার তদন্তকারী কর্মকর্তা আলীকদম থানার সহায়তা চাইলে থানার উর্ধ্বতন কর্মকতার নির্দেশে এএসআই আব্দুল খালেদসহ সঙ্গী ফোর্স অভিযান চালিয়ে পানবাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করে।

আরো জানা গেছে, গত বছরের ২১শে জানুয়ারী রামুর উখিয়ারঘোনা এলাকার সুনতান আহাম্মেদের বাড়ীর সামনে রামুর ৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক জহিরুল ইসলাম বাহাদুর বন্ধু জোবাইয়ের এর কাছ থেকে একশত পাওনা টাকা চাইলে গেলে বাকবিতন্ডা হয়। এর কিছুক্ষনপর জোবাইয়ের ও তার পিতা লোকমান হাকিম,মা ছুপিয়া খাতুনসহ আর ৩/৪ লোক এসে হঠাৎ করে বাহাদুর কে মারধর করে এবং তল পেটে ছুরিকাঘাত করে। পরে গত বছরের ২৪ জানুয়ারী বিকালে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরন করে জহিরুল ইসলাম বাহাদুর।

এই ব্যাপারে আলীকদম থানার অফিসার ইনচার্জ কাজী রকিব উদ্দিন জানান, আটককৃত আসামীকে কক্সবাজারের রামু থানার পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।

আরও পড়ুন
Loading...