মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স কাপ্তাই উপজেলা প্রশাসনের : এক মাতালের ১ মাসের কারাদন্ড

কাপ্তাইয়ে মদ্যপান করার অপরাধে আটক হওয়া ইসমাইল হোসেন
মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স জারি করেছে রাঙামাটির কাপ্তাই উপজেলা প্রশাসন। মাদক সেবন অথবা মাদকের সাথে সম্পৃক্ত থাকা প্রত্যেককে প্রতিদিন আটক করে ভ্রাম্যমান আদালতে প্রদান করা হচ্ছে কারাদন্ড। কাপ্তাইয়ের ঢাকাইয়া কলোনী এলাকায় আজ সোমবার সন্ধ্যা সাড়ে ৫টায় মদ্যপান করে মাতলামিসহ স্থানীয়দের অশ্লীল ভাষায় গালিগালাজ করার অপরাধে মো. ইসমাইল হোসেন নামক একজনকে ভ্রাম্যমান আদালতে ১মাসের কারাদন্ড প্রদান করা হয়েছে। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট রুহুল আমীন।
কাপ্তাই পুলিশ ফাড়ি সুত্রে জানা যায়, কাপ্তাইয়ের ঢাকাইয়া কলোনী এলাকায় মদ্যপান করে স্থানীয় মৃত হাসেমের পুত্র মো. ইসমাইল হোসেন (৩০) ব্যাপক মাতলামি করে পরিবেশ নষ্ট করছে। পরে বিষয়টি স্থানীয়রা পুলিশকে বিষয়টি অবহিত করলে ঘটনাস্থল হতে তাকে আটক করে পুলিশ ফাঁড়ি ইনচার্জ আব্দুর রহমান পাঠান।
কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রুহুল আমীন বলেন, অভিযুক্তকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-১৯৯০ এর ১০(২) ধারা লংঘনের দায়ে ২২(ঘ). ধারায় ১মাসের দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে, তাকে রাঙামাটি আদালতে প্রেরণ হবে।
উল্ল্যেখ যে, কাপ্তাই নির্বাহী কর্মকর্তা রুহুল আমীন কাপ্তাই এ যোগদানের পর থেকে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স দেখিয়ে প্রতিদিন অভিযানে নামছে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।