মাদকের হেড কোয়ার্টার বলে পরিচিত নাইক্ষ্যংছড়ি হবে মাদক মুক্ত !

চ্যালেঞ্জ করলেন ওসি আলমগীর হোসেন

বান্দরবান জেলার মাদকের হেড কোয়ার্টার বলে পরিচিত নাইক্ষ্যংছড়ি থানাধীন এলাকা আগামী ১৬ ডিসেম্বরের মধ্যে মাদক মুক্ত করা হবে বলে ঘোষনা করেছেন, নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আলমগীর হোসেন।

বাংলাদেশ সরকার ১৬ ডিসেম্বরের মধ্যে মাদক মুক্ত দেশ ঘোষনা করতে যা যা প্রয়োজন হয় নাইক্ষ্যংছড়িতে সে সব প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। নবাগত ওসি যোগদানের পর নাইক্ষ্যংছড়িতে ৭টিরও বেশি মাদক মামলা এবং বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে ২৩ জন মাদক ব্যবসায়ী কে গ্রেফতার করে জেলে পাঠানো হয়েছে ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১৬ ডিসেম্বরে মাদক মুক্ত দেশ ঘোষনা করার জন্য যা যা প্রস্তুত গ্রহণ করতে হয় সব প্রস্তুত গ্রহণ করেছে নাইক্ষ্যংছড়ি থানা’র পুলিশ।

উল্লেখ্য, বাংলাদেশকে মাদক মুক্ত করতে যে ঘোষনা এসেছে। ঘোষনার বাস্তবায়ন করতে বাংলাদেশে সবখানে মাদক বিরোধী অভিযান চালু হয়েছে। তা বাস্তবায়ন করতে নাইক্ষ্যংছড়ি সকল প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

গত ২৫শে জুন ২০২০ নবাগত অফিসার ইনচর্জ (ওসি) হিসেবে নাইক্ষ্যংছড়ি থানায় যোগদান করার পর পরই মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেন এই ওসি। যোগদানের পর থেকে বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে ২৯ দিনে ২৩ জন কে কারাগারে পাঠাতে সক্ষম হয়েছে।

নবাগত অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর হোসেন প্রতিবেদকে জানান, মাদক নির্মূল না হওয়া পর্যন্ত মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে। ১৬ ডিসেম্বরের মধ্যে মাদক মুক্ত দেশ গঠনে সরকারের যে ঘোষনা রয়েছে নাইক্ষ্যংছড়ি তা বাস্তবায়ন করা হবে।

নাইক্ষ্যংছড়ি থানা’র ওসি (তদন্ত) কানো চৌধুরী’র সূত্রে আরো জানা যায়, নাইক্ষ্যংছড়ি উপজেলায় প্রতিটি ওয়ার্ড ভিত্তিক মাদক ব্যবসায়ী এবং সন্ত্রাসীদের তালিকা প্রণয়ন করা হয়েছে। তালিকা অনুসারে নবাগত ওসি’র নির্দেশে তাদের ধরতে পুলিশি অভিযান অব্যহত থাকবে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।