মান‌বিক হওয়ার আহ্বান রেড‌ক্রি‌সেন্ট দিব‌সে

‘মানবিক হও’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে সারা বিশ্বের ন্যায় বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাঙ্গামাটি ইউনিট বিভিন্ন কর্মসূচির মাধ্যমে যথাযথ মর্যাদা ও গুরুত্বের সা‌থে বিশ্ব রেড ক্রস ও রেড ক্রিসেন্ট দিবস ২০২২ পালন করা হয়।

র‌বিবার (৮ মে) সকা‌লে জেলা প‌রিষ‌দের এ‌নেক্স ভবন স‌ম্মেলন ক‌ক্ষে ইউনিটের ভাইস চেয়ারম্যান রফিক আহমেদ তালুকদার এর সভাপতিত্বে ও ইউনিটের সেক্রেটারি মাহফুজুর রহমানের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ ও রেড ক্রিসেন্ট ইউনিটের চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরী।

কর্মসূচির মধ্যে ছিলো যুব রেড ক্রিসেন্ট সদস্যদের জাতীয় সংগীত পরিবেশনায় জাতীয় পতাকা ও রেড ক্রিসেন্ট পতাকা উত্তোলন,শান্তির প্রতীক পায়রা উড়িয়ে দিবসের কার্যক্রম উদ্বোধন,বর্ণাঢ্য রে‌লি,আলোচনা সভা এবং বাংলাদেশ বেতারে দিবসের তাৎপর্যের উপর আলোচনা।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, প্রধানমন্ত্রীর দৃঢ়চেতা নেতৃত্বের কারণে রেড ক্রিসেন্ট সোসাইটির যুব স্বেচ্ছাসেবকদের মানবিক মূল্যবোধ ও সকল সংস্থার সম্মিলিত প্রচেষ্টাই কোভিড-১৯ মোকাবেলা সম্ভব হয়েছে।

অন্য‌দের ম‌ধ্যে বক্তব্য রাখেন ইউনিট লেভেল অফিসার নুরুল করিম, কার্যনির্বাহী সদস্য সুলতান মাহমুদ বাপ্পা, উপ যুব-প্রধান সুনয়ন চাকমা, আজীবন সদস্য প্রকাশ চাকমা এবং শিক্ষক প্রতিনিধির পক্ষে মওলানা আবুল কাশেম।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।