মানিকছড়িতে আওয়ামী লীগের নির্বাচনী ক্যাম্প পুড়িয়ে দিয়েছে

NewsDetails_01

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২৯৮ নং খাগড়াছড়ির মানিকছড়ি বড়ইতলী এলাকায় আওয়ামী লীগের প্রার্থী কুজেন্দ্র লাল ত্রিপুরার নির্বাচনী ক্যাম্প গত বুধবার গভীর রাতে পুড়িয়ে দিয়েছে দুবৃর্ত্তরা।
স্থানীয় আওয়ামীলীগ ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার বড়ইতলী এলাকায় জনৈক টেইলার মো. জাহাঙ্গীর হোসেন এর দোকানে আওয়ামীলীগ প্রার্থী কুজেন্দ্র লাল ত্রিপুরার নির্বাচনী ক্যাম্প তৈরি কওে নির্বাচনী প্রচারণা চালিয়ে আসছিল আওয়ামীলীগ ও অঙ্গসংগঠন। বুধবার দিবাগত (২৭ ডিসেম্বর) রাত সাড়ে ৩টার দিকে ওই নির্বাচনী ক্যাম্পে আগুন ধরিয়ে দেয় কতিপয় দুবৃর্ত্ত। খবর পেয়ে দলীয় লোকজন,পুলিশ, বিজিবি ও সেনাবাহিনী ঘটনাস্থলে পৌছার আগেই সব পুড়ে গেছে। এতে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছবি,প্রার্থীর পোস্টার, ব্যানার, ৫০টি চেয়ারসহ পুরো ঘরটি পুড়ে ছাই। আর এ ঘটনায় উপজেলা আওয়ামীলীগ বিএনপিকে দায়ী করে এ ঘটনার তীব্র নিন্দা জানিয়েছে।
এই ব্যাপারে থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ রশীদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, খবর পেয়ে রাতেই পুলিশ নিয়ে সরজমিন ঘুরে এসেছি। এ ঘটনায় প্রাপ্ত অভিযোগ মামলার প্রক্রিয়াধীন রয়েছে। নির্বাচনকে ঘিরে উপজেলায় নিরাপত্তা জোরদার করা হয়েছে।

আরও পড়ুন