মানিকছড়িতে আওয়ামী লীগের নির্বাচনী ক্যাম্প পুড়িয়ে দিয়েছে

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২৯৮ নং খাগড়াছড়ির মানিকছড়ি বড়ইতলী এলাকায় আওয়ামী লীগের প্রার্থী কুজেন্দ্র লাল ত্রিপুরার নির্বাচনী ক্যাম্প গত বুধবার গভীর রাতে পুড়িয়ে দিয়েছে দুবৃর্ত্তরা।
স্থানীয় আওয়ামীলীগ ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার বড়ইতলী এলাকায় জনৈক টেইলার মো. জাহাঙ্গীর হোসেন এর দোকানে আওয়ামীলীগ প্রার্থী কুজেন্দ্র লাল ত্রিপুরার নির্বাচনী ক্যাম্প তৈরি কওে নির্বাচনী প্রচারণা চালিয়ে আসছিল আওয়ামীলীগ ও অঙ্গসংগঠন। বুধবার দিবাগত (২৭ ডিসেম্বর) রাত সাড়ে ৩টার দিকে ওই নির্বাচনী ক্যাম্পে আগুন ধরিয়ে দেয় কতিপয় দুবৃর্ত্ত। খবর পেয়ে দলীয় লোকজন,পুলিশ, বিজিবি ও সেনাবাহিনী ঘটনাস্থলে পৌছার আগেই সব পুড়ে গেছে। এতে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছবি,প্রার্থীর পোস্টার, ব্যানার, ৫০টি চেয়ারসহ পুরো ঘরটি পুড়ে ছাই। আর এ ঘটনায় উপজেলা আওয়ামীলীগ বিএনপিকে দায়ী করে এ ঘটনার তীব্র নিন্দা জানিয়েছে।
এই ব্যাপারে থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ রশীদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, খবর পেয়ে রাতেই পুলিশ নিয়ে সরজমিন ঘুরে এসেছি। এ ঘটনায় প্রাপ্ত অভিযোগ মামলার প্রক্রিয়াধীন রয়েছে। নির্বাচনকে ঘিরে উপজেলায় নিরাপত্তা জোরদার করা হয়েছে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।