মানিকছড়িতে নির্বাচনী প্রচারণায় আওয়ামীলীগ ও বিএনপি নেতাকর্মীরা

মানিকছড়িতে নির্বাচনী প্রচারণায় আওয়ামীলীগ
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রচারণার প্রথম দিন ১১ ডিসেম্বর খাগড়াছড়ির মানিকছড়িতে দলীয় প্রার্থীর পক্ষে প্রচারণায় নেমেছে আওয়ামীলীগ ও বিএনপি। প্রচারণায় শুরুতেই হাজারো নেতাকর্মীর উপস্থিতিতে মিছিল বের করেছে আওয়ামীলীগ।
একাদশ জাতীয় সংসদ নির্বাচন এর প্রচারণার প্রথম দিনে সকাল থেকে আওয়ামীলীগ ও বিএনপি অফিসে নেতাকর্মীর ভীড় জমে। দুপুরের পর বিএনপি’র উপজেলা সভাপতি এম.এ.করিম ও সাধারণ সম্পাদক মো. এনামুল হকের নেতৃত্বে বিএনপি, যুবদল, ছাত্রদল, শ্রমিকদল, কৃষকদলের নেতাকর্মীদের নিয়ে দলীয় অফিসে মতবিনিময় সভা করেছে বিএনপি। পরে দলীয় প্রার্থী মো.শহিদুল ইসলাম ফরহাদ(ধানের শীষ)এর পক্ষে ভোট চেয়ে মাইকিং করেছে। আগামীকাল বৃহস্পতিবার উপজেলা সদরে নির্বাচনী শো-ডাউন করবে উপজেলা বিএনপি।
অপর দিকে বিকাল ৩টায় উপজেলা আওয়ামীলীগ সভাপতি মো. জয়নাল আবেদীন,সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দীন এর নেতৃত্বে উপজেলা আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ উপজেলা ও কলেজ শাখা, শ্রমিকলীগ,স্বেচ্ছাসেবকলীগ,কৃষকলীগ,মহিলা আওয়ামীলীগ সংঘবদ্ধ হয়ে দলীয় প্রার্থী ও ২৯৮ নং খাগড়াছড়ির কুজেন্দ্র লাল ত্রিপুরার (নৌকা) পক্ষে ভোট চেয়ে বিশাল গণ-মিছিল বের করেন। হাজারো নেতা-কর্মীর উপস্থিতি ও মূখরিত শ্লোগানে গণ-মিছিলটি দলীয় অফিস থেকে বের হয়ে আমতলা-বাজার-মহামুনি ঘুরে দলীয় অফিসে এসে সভার মাধ্যমে গণ-মিছিলের কার্যক্রম শেষ হয়।
দলীয় প্রার্থীর পক্ষে প্রচারণা চালাতে আওয়ামীলীগ তৃণমূলে পাড়া-মহল্লায় ওয়ার্ড ও ইউনিয়ন নেতাদের আহবায়ক করে নির্বাচন পরিচালনা কমিটি গঠন করেছে। উক্ত কমিটি ভোটারদের কাছে আওয়ামীলীগ সরকারের ব্যাপক উন্নয়ন তুলে ধরে ভোট চাইবেন।
অন্যদিকে দীর্ঘ দিন ক্ষমতার বাইরে থাকা এবং বিগত সময়ে দলের হাজারো নেতা-কর্মী দলত্যাগে অগোচালো বিএনপি নির্বাচনকে ঘিরে সংঘবদ্ধ হওয়ার চেষ্ঠা করছে এবং দলীয় প্রার্থীর পক্ষে ভোট চাইতে নানাবিদ পরিকল্পনা গ্রহন করে ভোটযুদ্ধে মাঠে নেমেছে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।