মানিকছড়িতে বিএনপি-জামায়াতের ২ শতাধিক নেতাকর্মী আওয়ামী লীগে

আওয়ামী লীগের নির্বাচনী প্রচারণা ও পথসভায় খাগড়াছড়ি আসনের আওয়ামীলীগ প্রার্থী কুজেন্দ্র লাল ত্রিপুরা
অবশেষে খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলার বিএনপির দূর্গে ভাটা পড়েছে। আজ মঙ্গলবার নৌকা প্রতীকের নির্বাচনী প্রচারণা ও পথসভায় আওয়ামীলীগ প্রার্থীর হাতে নৌকা ও ফুল দিয়ে দুই শতাধিক বিএনপি-জামায়াতের নেতা-কর্মী আওয়ামী লীগে যোগদান করেছে।
মঙ্গলবার মানিকছড়ি উপজেলায় আওয়ামী লীগের নির্বাচনী প্রচারণা ও পথসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ২৯৮ নং খাগড়াছড়ি আসনের আওয়ামীলীগ প্রার্থী (নৌকা প্রতীক) কুজেন্দ্র লাল ত্রিপুরা।
সকাল থেকে রাত পর্যন্ত উপজেলার ১০টি জনবহুল জনপদে অনুষ্টিত পথসভার মধ্যে দুপুরে রাজবাড়ী গেইটে আয়োজিত যোগদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন। মঞ্চে জেলা নেতৃবৃন্দের পাশাপাশি উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান ম্রাগ্য মারমা, সাবেক উপজেলা চেয়ারম্যান এম.এ. রাজ্জাক, সাবেক উপজেলা চেয়ারম্যান ও বর্তমান জেলা পরিষদ সদস্য এম.এ. জব্বার, জেলা আওয়ামীলীগ নেতা ও সাবেক ইউপি চেয়ারম্যান মো. আবুল কালাম,উপজেলা আওয়ামীলীগ নেতা ও ইউপি চেয়ারম্যান মো. শফিকুর রহমান ফারুক,শহিদুল ইসলাম, মো. মাঈন উদ্দীন, মো. আকতার হোসেন ভূইঁয়া, জেলা মহিলা আওয়ামীলীগ নেত্রী শাহিনারা আক্তার,উপজেলা নেত্রী নুর নাহার বেগম, পপি তালুকদার,শাহাজার পারভীন,যুবলীগ নেতা মো. সামায়উন ফরাজী সামু,মো. জাহেদুল ইসলাম মাসুদ, মো.রফিকুল ইসলাম,ছাত্রলীগ সভাপতি মো. আলমগীর হোসেন,সাধারণ সম্পাদক মো. মোস্তফা কামাল প্রমূখ।
যোগদান অনুষ্ঠানে প্রধান অতিথি কুজেন্দ্র লাল ত্রিপুরার হাতে নৌকা ও ফুলেল শুভেচ্ছা জানিয়ে আওয়ামী লীগের পতাকাতলে সমবেত হন উপজেলা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি মো. আবুল কাশেম চৌধুরী, বিএনপি’র উপজেলা সভাপতি(সমীরণ গ্রুপ) এস.এম.রবিউল ফারুক, সাবেক যুবদল সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান এম.এ.কাদের,বর্তমান উপজেলা ভাইস চেয়ারম্যান রাহেলা আক্তার, তিনটহরী বাজার সমিতির সভাপতি মো. রফিকুল ইসলাম, জাতীয়তাবাদী হিন্দু ঐক্য পরিষদের উপজেলা নেতা রতন কুমার দে, রুপেশ মল্লিক, মারমা ঐক্য পরিষদ নেতা চহ্লা প্রু মেম্বার,আব্রে মাস্টার,জামায়াত নেতা এস.এম.আলমঙ্গীর হোসেন,এ্যাডভোকেট ও পল্লী চিকিৎসক মো. এয়াকুব আলীসহ দুই শতাধিক বিএনপি-জামায়াত নেতা-কর্মী।
এ সময় মঞ্চে উপস্থিত জেলা-উপজেলা আওয়ামী লীগ.যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দসহ হাজারো সমর্থকরা যোগদানকৃতদের শুভেচ্ছা জানান এবং জয় বাংলা,জয় বঙ্গবন্ধু, জয় হোক মেহনতি মানুষে, এসব শ্লোগানে শ্লোগানে মূখরিত হয় সভাস্থল। যোগদান শেষে সাবেক বিএনপি নেতারা সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, বঙ্গবন্ধু’র সোনার বাংলার অগ্রযাত্রা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আদর্শ অনুসরণ করে দেশকে এগিয়ে নিতে আগামী ৩০ ডিসেম্বর নৌকা মার্কার ভোট দিয়ে আওয়ামীলীগকে জয়যুক্ত করার আহব্বান জানান সবাইকে। পরে প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, দেশের সচেতন,দেশপ্রেমিক ও মুক্তিযুদ্ধের পক্ষরা এভাবে ঐক্যবদ্ধ হচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বকে দমিয় রাখা যাবে না। তৃণমূল থেকে গণজোয়ার শুরু হয়েছে। এখনো যারা ভূল পথে রয়েছেন,আসুন, সবাই বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণে নিজেকে নিয়োজিত করি।
পরে উপজেলার চেঙ্গুছড়া,যোগ্যাছোলা,কালাপানি,সাপমারা,গাড়ীটানা,তিনটহরী গুচ্ছগ্রাম, গচ্ছাবিল ও গবামারার পৃথক পৃথক পথসভায় সংশ্লিষ্ঠ এলাকার সিনিয়র নেতা ও প্রধান অতিথি বক্তব্য রাখেন।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।