মানুষের দুর্দশা নিয়ে রাজনীতি করার কারণ নেই : বীর বাহাদুর

বান্দরবানে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরন করেন প্রতিমন্ত্রী বীর বাহাদুর
পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর বলেছেন, মানুষের কষ্টের দিনে ত্রাণ নিয়ে রাজনীতি করার কারণ নেই। রাজনীতি করি মানুষের জন্য, দেশের কল্যাণের জন্য। বৃহস্পতিবার সকালে বান্দরবানে সাইক্লোন সেন্টারে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরন অনুষ্ঠানে তিনি এ কথা বলেন ।
এ সময় উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক, পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় , পৌর মেয়র বেবী ইসলাম,কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি এরশাদুর রহমান চৌধুরী, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক ইয়াজ আল রিয়াদ,কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য রবিন বাহাদুর, জেলা ছাত্রলীগের সভাপতি কাউসার সোহাগ ও সাধারণ সম্পাদক জনি সুশীল উপস্থিত ছিলেন ।
এ সময় মন্ত্রী আরো বলেন, বিএনপি ওইখানে বসে, সরকার রিলিফের নামে টাকা আত্মসাথ করছে বলে অভিযোগ করেছে। কিন্তু এখানে এসে মানুষগুলো কেমন আছে, কি করছে সেটার খবর তো নিচ্ছে না । আমরা বিএনপির অপপ্রচারের নিন্দা জানাই।
এর আগে বীর বাহাদুর পাহাড় ধস সর্ম্পকে বলেন, প্রচুর বৃষ্টিপাতের কারণে বন্যা, পাহাড় ধস দেখা যাবে। তাই এসব বিষয়ে সবাইকে সর্তক থাকতে হবে। দুযোর্গকালীন সময়ে নিরাপদ স্থানে সরে আসতে হবে। জেলার ৮টি আশ্রয়কেন্দ্রের ৫৩১ টি পরিবারের প্রত্যোককে ২০কেজি করে চাল বিতরণ করা হয়।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।