“মানুষ আপনাকে মনে রাখবে” জেলা প্রশাসককে ফিরোজা বেগম চিনু এমপি

রাঙামাটির জেলা প্রশাসক মোঃ সামসুল আরেফিন এর বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে ফিরোজা বেগম চিনু  এমপি
রাঙামাটির জেলা প্রশাসক মোঃ সামসুল আরেফিন এর বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে ফিরোজা বেগম চিনু এমপি
মহিলা সংরক্ষিত আসনের জাতীয় সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু বলেন,‘বিদায় দিতে দেবো নাহি, তবুও বিদায় দিতে হয়,’ কারণ প্রয়োজনে সময়ের দাবিতে বিদায় দিতে হয়। বিদায়টা অনেক আবেগের, দুঃখের হলেও দায়িত্ব পালন করণে বিদায় ঘন্টা তার আপন নিয়মে বেজে উঠে।
তিনি বলেন, আমাদের রাঙামাটির মানুষ আপনাকে সারা জীবন মনে রাখবে। আপনার স্ব-উদ্যোগী অনেক কাজ, অনুপ্রেরণা, জেলার পর্যটন উন্নয়নে নানা মুখী চিন্তা ধারা, শিক্ষার উন্নয়নে যথাযথ উদ্যোগ এ জেলাকে করেছে সমৃদ্ধশালী। আপনার কর্মের স্ব-মহিমায় আপনি এ জেলার বাসিন্দাদের মনে আলাদা জায়গা করে নিয়েছেন। রাঙামাটি পাবলিক কলেজের আয়োজনে বৃহস্পতিবার সকাল ১১টায় কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত জেলা প্রশাসককের বিদায় সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।
বিদায়ী জেলা প্রশাসক মো: সামসুল আরেফিন বলেন,আমি এ জেলায় মানুষের সুবিধার্থে কিছু কাজ করার চেষ্টা করেছি। আপনাদের একান্ত সহযোগিতা না থাকলে এ কাজ আমার পক্ষে করা সম্ভব হতো না। তিনি বলেন, রাঙামাটির মাটি যেমন লাল, এ জেলার মানুষও তেমনি লাল। এ জেলার মানুষ অত্যন্ত সহজ-সরল, জেলার মাটি এত উর্বর যে ফলন চাষ করার সাথে সাথে সুফল পাওয়া যায়।
তিনি আরও বলেন,আপনারা আমার জন্য দোয়া করবেন আমি যেন দেশ ও দেশের মাটি মানুষের উন্নয়নে সারা জীবন কাজ করে যেতে পারি। কলেজের অধ্যক্ষ তাসাদ্দিক হোসেন কবিরের সভাপতিত্বে এসময় অতিথির বক্তব্য রাখেন, রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর ড.প্রদানেন্দু বিকাশ চাকমা,পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের উপদেষ্টা মা: শাহজাহান, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো:শহিদুল্লাহ। আলোচনা সভা শেষে বিদায়ী প্রশাসককে ক্রেস্ট এবং বনশায় গাছ প্রদান করে আগত অতিথিবৃন্দ। এরপর কলেজের শিক্ষার্থীরা এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে।
উল্লেখ্য,রাঙামাটির জেলা প্রশাসক মো. সামসুল আরেফিনকে চট্টগ্রামের জেলা প্রশাসক করা হয়েছে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।