মামলা নিতে গড়িমসি করছে পুলিশ : অভিযোগ আ:লীগের একাংশের

খাগড়াছড়িতে আওয়ামীলীগের নেতাকর্মীদের ওপর হামলাকারী চিহ্নিত সন্ত্রাসীদের বিরুদ্ধে মামলা নিতে পুলিশ প্রশাসনের গড়িমসির প্রতিবাদে ও চিহ্নিত সন্ত্রাসীদের গ্রেফতারের দাবিতে সংবাদ সম্মেলন করেছে জেলা আওয়ামীলীগের একাংশ।
বৃহস্পতিবার দুপুরে জেলা সদরের কদমতলীস্থ জেলা আওয়ামীলীগের সভাপতি ও সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরার অনুসারীদের অস্থায়ী কার্যালয়ে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।
সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের জ্যেষ্ঠ সহ সভাপতি রণ বিক্রম ত্রিপুরা, সহ সভাপতি মনির হোসেন খান, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মংসুইপ্রু চৌধুরী।
বক্তারা অভিযোগ করে বলেন, চাঁদা চেয়ে না পাওয়ায় জেলা আওয়ামীলীগের বহিস্কৃত সাধারণ সম্পাদক জাহেদুল আলমের ছোট ভাই খাগড়াছড়ি পৌরসভার মেয়র রফিকুল আলম, জেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক দিদারুল আলম, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জহির উদ্দিন ফিরোজ, শ্রমিক লীগ নেতা মো: নুরুন্নবীর সন্ত্রাসীরা ১ আগষ্ট বিকেলে জেলা শ্রমিক লীগের যুগ্ম আহ্বায়ক সুরুজ মিয়ার ওপর হামলা করে। পুলিশ চিহ্নিত সন্ত্রাসীদের নামে মামলা গ্রহণে গড়িমসি করছে। কিন্তু পুলিশ মিথ্যা মামলায় আওয়ামীলীগের নেতাকর্মীদের হয়রানি করছে। এর প্রতিবাদে ও চিহ্নিত সন্ত্রাসী বাহিনী কর্তৃক আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের ওপর হামলাকারীদের গ্রেফতারের দাবিতে আগামী রোববার খাগড়াছড়িতে বিক্ষোভ মিছিল ও মিছিল পরবর্তী বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সাধারণ সম্পাদক এবং সেতু ও সড়ক পরিবহন মন্ত্রী ওবায়দুল কাদের, স্বরাষ্ট্রমন্ত্রী ও স্থানীয় সরকার মন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদানের কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।