মিথ্যা মামলা প্রত্যাহার দাবিতে বান্দরবানে মানববন্ধন

বান্দরবানের লামা উপজেলার ইয়াংছা অংহ্লাড়ি পাড়ার মংশৈসিং মারমার বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার করে নি:শর্ত মুক্তির দাবিতে বান্দরবানে মানববন্ধন করেছে লামা উপজেলার ফাঁসিয়াখালী ইয়াংছা ইউনিয়নের অংহ্লাড়ি পাড়ার জনসাধারণ।

আজ রোববার (৩ নভেম্বর) সকালে লামা উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের অংহ্লাড়ি পাড়ার জনসাধারণ বান্দরবান প্রেসক্লাবের সামনে ঘন্টাব্যাপী অবস্থান করে এই মানববন্ধনে অংশ নেয় ।

এসময় মানববন্ধনে বক্তারা বলেন, বান্দরবানের লামায় বেসরকারি উন্নয়ন সংস্থা কারিতাসে কর্মরত মংশৈসিং মারমাকে মিথ্যা মামলা দিয়ে গ্রেফতার করে পুলিশ। এসময় বক্তারা আরো অভিযোগ করে বলেন, মিথ্যা মামলার অভিযোগে একই সাথে ৭নং ওয়ার্ডের বধুঝিরি পাড়ার কমল দাশের পুত্র কৃষান দাশকে ও আটক করা হলে ও লামা থানার পুলিশের তদন্ত কর্মকর্তা মো:সালাউদ্দিন রাশেদ মোটা অংকের টাকার বিনিময়ে কৃষান দাশকে ছেড়ে দেয় এবং নিরপরাধ মংশৈসিং মারমাকে আটকে রাখে।

বক্তারা এসময় আরো বলেন, নিরপরাধ মংশৈসিং মারমার বিরুদ্ধে ৩৪,২০২,৪৫৭ ও ৩৮০ ধারায় মামলা করা হয়।এসময় বক্তারা মংশৈসিং মারমার বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার করে নি:শর্ত মুক্তির দাবি জানায়।

মানববন্ধনে এসময় উপস্থিত থেকে বক্তব্য রাখেন মংশৈসিং মারমার শ্বশুর চাইথোয়াই মারমা,স্ত্রী ডলিচিং মার্মা ও লামা উপজেলার ইয়াংছা অংহ্লাড়ি পাড়ার বিভিন্ন জনসাধারণ।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।