মুক্তিযুদ্ধে বিরোধিতাকারীদের বিষয়ে সর্তক থাকতে হবে : মেজর জেনারেল এসএম মতিউর রহমান

মুক্তিযুদ্ধের সময় পার্বত্য চট্টগ্রামে যারা বিরোধিতা করেছিল, বর্তমানে তাদের ভূমিকা কি সেই বিষয়ে সর্তক থাকার আহ্বান জানিয়েছেন সেনাবাহিনীর ২৪ পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল এসএম মতিউর রহমান।

আজ মঙ্গলবার (১৫ ডিসেম্বর) খাগড়াছড়ির মানিকছড়িতে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী ও বিজয়ের মাস উপলক্ষে বিভিন্ন প্রতিষ্ঠান ও গরীব দুস্থদের মানবিক কল্যাণে সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মানিকছড়ির মং রাজা মংপ্রুসাইন বাহাদুর ফাউন্ডেশন এর উদ্যোগে আয়োজিত সহায়তা প্রদান অনুষ্ঠানে ধর্মীয় প্রতিষ্ঠান,স্কুল কলেজে অনুদান এবং শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র ও কম্বল বিতরণ করা হয়।

এ সময় ২৪ পদাতিক ডিভিশনের পক্ষ থেকে মং রাজা মংপ্রুসাইন বাহাদুর ফাউন্ডেশনের শিক্ষা বৃত্তি সহ বিভিন্ন উন্নয়ন কাজের জন্য ৬ লাখ টাকা প্রদান করা হয়।

অনুষ্ঠানে মং রাজা মংপ্রুসাইন বাহাদুর ফাউন্ডেশনের চেয়ারম্যান রাজ কুমার সুইচিংপ্রু ও গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মুহাম্মদ শাহরিয়ার, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপুসহ সামরিক বেসামরিক কর্মকর্তা ও জনপ্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।