মুজিব বর্ষ উপলক্ষে কাপ্তাইয়ে দেশের গানের মিউজিক ভিডিও

NewsDetails_01

মুজিব শত বর্ষ উপলক্ষে রাঙামাটি কাপ্তাই উপজেলায় শিশুদের নিয়ে দেশের গানের মিউজিক ভিডিও এর উদ্বোধন করা হলো।

আজ সোমবার (৮ ফেব্রুয়ারী) সকাল ৯ টায় কাপ্তাই রাইখালী পাহাড়ি কৃষি গবেষণা কেন্দ্রে এই মিউজিক ভিডিও এর উদ্বোধন করেন চন্দ্রঘোনা খ্রিস্টিয়ান হাসপাতালের পরিচালক ডাঃ প্রবীর খিয়াং।

NewsDetails_03

এই সময় তিনি বলেন, সংগীতের মাধ্যমে মানুষের মননশীলতা বৃদ্ধি পাই, বিশেষ করে শিশুদেরকে লেখাপড়ার পাশাপাশি সংস্কৃতি এবং ক্রীড়া চর্চা করালে তাদের মানসিক উৎকর্ষতা বহুগুণ বেড়ে যায়।
উদ্বোধন কালে এইসময় কাপ্তাই উপজেলা ক্রীড়া সংস্হার সাধারণ সম্পাদক বিদর্শন বড়ুয়া, চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান হাসপাতালের কমিউনিটি হেলথ প্রোগামের প্রোগাম ম্যানেজার বিজয় মারমা, কাপ্তাই প্রেস ক্লাব সাধারণ সম্পাদক ঝুলন দত্ত, নির্মাতা আইয়ুব মাহমুদ উপস্থিত ছিলেন।

মিউজিক ভিডিও এর শিল্পীরা হলেন, স্বর্না, সৌভিক, সেঁজুতি, আদিত্য, অর্পা, অপূর্বা, কান্তা, অজয় এবং প্রাচী। মিউজিক ভিডিও এর পরিচালক ঝুলন দত্ত জানান, কাপ্তাই এর বিভিন্ন মনোরম দৃশ্যে ধারণ করা হচ্ছে এই মিউজিক ভিডিও।

আগামী ২১ ফেব্রুয়ারী এর মোড়ক উন্মোচন করা হবে। মিউজিক ভিডিও এর সংগীত পরিচালনায়ঃ অসীম চন্দ বাপ্পি ও ঝুলন দত্ত। গীত রচনা ও সুরঃ ফনিন্দ লাল ত্রিপুরা ও দুলাল চৌধুরী। চিত্রগ্রহনঃ এ খান এবং সম্পাদনা ও ভিডিও পরিচালনা আইয়ু্ব মাহমুদ।

আরও পড়ুন