মুজিব বর্ষ উপলক্ষে বান্দরবানে ঘরের চাবি হস্তান্তর করলেন বীর বাহাদুর

মুজিব বর্ষ উপলক্ষে বান্দরবানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র উপহার হিসেবে গরীব ও অসহায় পরিবারের মাঝে ঘরের চাবি হস্তান্তর করা হয়েছে।

আজ ১৩ ডিসেম্বর (সোমবার) বিকালে বান্দরবান সদর ইউনিয়নের রেইচা থলিপাড়ায় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের অর্থায়নে এবং বান্দরবান পার্বত্য জেলা পরিষদের বাস্তবায়নে গরিব ও অসহায়দের মাঝে নর্বনির্মিত ঘরের চাবি হস্তান্তর করেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। এসময় পার্বত্য জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর এর সভাপতিত্বে অন্যান্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল, পার্বত্য জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ্ আল মামুন,পার্বত্য জেলা পরিষদের নির্বাহী প্রকৌশলী জিয়াউর রহমান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তাফা, সদর থানার ওসি মো.রফিকুল ইসলাম, ৩নং সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাচ প্রু মার্মা সাবু,রোটারি ক্লাবের প্রেসিডেন্ট মো.মহিউদ্দিনসহ সরকারি বেসরকারী কর্মকর্তা ও সুশীল সমাজের প্রতিনিধিরা।

অনুষ্টানে সভাপতির বক্তব্য রাখতে গিয়ে পার্বত্য জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর বলেন, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের অর্থায়নে এবং পার্বত্য জেলা পরিষদের বাস্তবায়নে রেইচা এলাকার ১৪টি গরিব ও অসহায়দের মাঝে নবনির্মিত ঘরের চাবি হস্তান্তর করা হচ্ছে এবং এর আগে বান্দরবানের রুমা, থানচি,আলীকদমসহ বিভিন্ন উপজেলায় এই ধরণের ঘরগুলো দেয়া হয়েছে।

এসময় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিকতায় বাংলাদেশের দরিদ্র অসহায় ও গৃহহীনরা বিনামুল্যে ঘর পাচ্ছে। দেশের বিভিন্নস্থানের মত বান্দরবানের দুর্গম এলাকাগুলোতে ও গরীব এবং অসহায়রা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘর পাচ্ছে।

এসময় প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি আরো বলেন, অতীতে অনেক সরকার ক্ষমতায় ছিল কিন্তু তারা দেশের উন্নয়নে কোন অবদানই রাখতে পারেনি, শুধুমাত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণে আজ গরীব, অসহায় আর গৃহহীণরা বিনামুল্যে ঘর পাচ্ছে।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে বান্দরবানের রেইচা থলিপাড়ার ১৪টি পরিবারের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র উপহার হিসেবে নবনির্মিত ঘরের চাবি হস্তান্তর করা হয় এবং বিভিন্ন শীতার্থ পরিবারের মাঝে পার্বত্য জেলা পরিষদ এবং রোটারী ক্লাবের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করা হয়।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।