মুজিব শতবর্ষ উপলক্ষে বান্দরবানে ঘর প্রদান করছে পার্বত্য মন্ত্রণালয়

“আশ্রয়ণের অধিকার,শেখ হাসিনার উপহার ” এই শ্লোগানকে সামনে রেখে পার্বত্য চট্টগ্রামের প্রত্যন্ত অঞ্চলের ভূমিহীন অসহায় পরিবারের জন্য মুজিব শতবর্ষ উপলক্ষে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের অর্থায়নে পার্বত্য ৩ জেলায় ৩শ ঘর বিতরণের কাজ শুরু হয়েছে।

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের অর্থায়নে পার্বত্য জেলা পরিষদের বাস্তবায়নের বান্দরবান,রাঙ্গামাটি ও খাগড়াছড়ি জেলার গৃহহীনদের মাঝে এই ঘরগুলো প্রদান করা হচ্ছে।

আজ রোববার সকালে বান্দরবানের রোয়াংছড়ি উপজেলার তুলাতলী এলাকায় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে ঘর উদ্বোধন শেষে গৃহহীনদের মাঝে নবনির্মিত ঘরের চাবি হস্তান্তর করেন।

এসময় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, মুজিববর্ষে পার্বত্য এলাকায় আর কেউ গৃহহীণ থাকবে না। বর্র্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসহায়দের পাশে ছিল ,আছে এবং আগামীতেও থাকবে। এসময় মন্ত্রী পার্বত্য এলাকার উন্নয়নে আরো নানামুখী প্রকল্প তৈরি ও বাস্তবায়নের আশ্বাস প্রদান করেন।

অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার রেজা সরোয়ার, রোয়াংছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো:ফোরকান এলাহি অনুপম,উপজেলা চেয়ারম্যান চহাইমং মারমা,পার্বত্য জেলা পরিষদের নির্বাহী প্রকৌশলী মো.জিয়াউর রহমান,পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের প্রকল্প পরিচালক মো.আব্দুল আজিজ,বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী আবু বিন মো.ইয়াছির আরাফাত,সদস্য কাঞ্চনজয় তংচঙ্গ্যা,লক্ষীপদ দাশ,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো.ময়নুল ইসলামসহ এলাকাবাসী ও সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।