যতটুকু মানবিক সহযোগিতা করার ততটুকু আমরা করছি : বান্দরবানে স্বরাষ্ট্রমন্ত্রী

বান্দরবানের বালাঘাটা পুলিশ লাইন্স স্কুলের উদ্ভোধন অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল
রোহিঙ্গারা যারা ঢুকে পড়েছে আমাদের ভেতরে, মানবিক কারনে তাদেরকে যতটুকু মানবিক সহযোগিতা করার ততটুকু আমরা করছি। আমরা তাদের বলবো, আমরা মিয়ানমারের সাথে কথা বলছি, ভাল সময় সুযোগ হলে তাদেরকে ফিরিয়ে নিতে আমরা কথা বলবো, আমরা বিশ্বাস করি তারা ফিরে যাবে।
বুধবার সকালে বান্দরবানে সফররত স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল শহরের বালাঘাটা পুলিশ লাইন্স স্কুলের উদ্ভোধন অনুষ্ঠানে এসব কথা বলেন।
এরপর দুপুরে তিনি বান্দরবানের রাজকর আদায়ের উৎসব ১৩৯ তম রাজ পূণ্যাহ মেলায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন। এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর, পৌর মেয়র ইসলাম বেবী, পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়সহ অনেকে।
স্বরাষ্ট্রমন্ত্রী আরো বলেন, আমাদের নিরাপত্তা বাহিনী, গোয়েন্দা সংস্থা, জনগন এক সঙ্গে দাড়িয়ে আমরা এই জঙ্গী ও সন্ত্রাস দমন করতে আমরা সক্ষম হয়েছে। মানুষ এটা বুঝতে পেরেছে এই জঙ্গীরা দেশের ভাল চাইনা, মানুষ এটা বুঝতে পেরেছে এটা কোন ধর্মীয় বিবাদ নয়। এটা স্রেফ সন্ত্রাসী, স্রেফ জঙ্গীবাদ, সেজন্যই মানুষ আজকে ঘুরে দাড়িয়েছে। আমরা মনে করি, মানুষ যেখানে এসব চায়না, ঘুরে দাড়িয়েছে, তখন আর এ জঙ্গীবাদ, এ সন্ত্রাস আমাদের দেশে মাথা তোলে দাড়াতে পারবেনা। এরপর তিনি বান্দরবানের রাজপূণ্যাহমেলায় যোগ দেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।