যাত্রী সেবায় বান্দরবানে বিআরটিসি’র এসি বাস সার্ভিস চালু

দীর্ঘদিনের বান্দরবানবাসীর বহুল প্রত্যাশিত বান্দরবান-চট্টগ্রাম সড়কে এসি বাস সার্ভিস চালু করা হয়েছে। পর্যটন শহর বান্দরবানের জনগনের দাবীর মুখে বাংলাদেশ সড়ক পরিবহণ কর্পোরেশন (বিআরটিসি) এই এসি বাস সার্ভিস চালু করে।

আজ রবিবার (২৭অক্টোবর) সকাল থেকে যাত্রীদের জন্য বান্দরবান-চট্টগ্রাম সড়কে বিআরটিসির নতুন এসি বাস চালু করা হয়। সকালে বান্দরবান ট্রাফিক মোড় থেকে বিআরটিসির এই নতুন সার্ভিস চালু হয়। এসময় জেলার বিভিন্ন যাত্রীরা চট্টগ্রাম যাওয়ায় জন্য গাড়ীগুলোতে ভীড় জমায়। বান্দরবান জেলা থেকে চট্টগ্রাম সড়কে প্রশস্থ ও আরামদায়ক সিট সমৃদ্ধ এসি বাস সার্ভিস চালু হওয়ায় খুশি যাত্রীরা।

এদিকে সরকারি পরিবহণ সেবা জনগণের কাছে পৌঁছে দিতে বান্দরবান এবং চট্টগ্রাম উভয় দিক থেকে প্রতিদিন ৩টি বিআরটিসি বাস চলাচল করবে এবং পরবর্তীতে স্থানীয়দের চাহিদার প্রেক্ষিতে আরো বাস চালুর কথা জানান বিআরটিসি বাস সার্ভিসের কর্তৃপক্ষ।

বাংলাদেশ সড়ক পরিবহণ কর্পোরেশন (বিআরটিসি) বান্দরবান জেলা প্রতিনিধি সাদেক হোসেন চৌধুরী জানান, বান্দরবান ও চট্টগ্রাম রুটে চলাচলরত যাত্রীদের উন্নত সেবার প্রতিশ্রুতি দিয়ে বান্দরবানে বিআরটিসি’র এসি বাস সার্ভিস চালু করা হয়েছে এবং আমরা আশা করি এই এসি বাস গুলো সঠিকভাবে এবং সকলের আন্তরিকতায় সড়কে চলাচল করতে পারলে বান্দরবানের যাত্রীদের ভ্রমন আনন্দদায়ক হবে।

এদিকে নতুন সংযোজনকৃত এসি বাসগুলোতে যাত্রীদের বিনোদনের জন্য বাসগুলোতে রয়েছে ২টি এলইডি মনিটর। সিট প্রতি ১৫০টাকা ভাড়ায় যেকেউ অনায়সে বান্দরবান থেকে চট্র্টগ্রামে যাতায়ত করতে পারবে এই এসি বাস গুলোতে আর প্রতিদিন বান্দরবান থেকে ৩টি এবং চট্টগ্রাম থেকে ৩টি করে মোট ৬টি এসি বাস বান্দরবান চট্টগ্রাম সড়কে যাত্রী পরিবহরণ করবে বলে জানান কর্তৃপক্ষ।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।