যানবাহন চালকদের উপর হামলার প্রতিবাদে বান্দরবানে মানববন্ধন

NewsDetails_01

চালকদের উপর হামলার প্রতিবাদে বান্দরবানে মানববন্ধন
বান্দরবানে যানবাহনের চালকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন করেছে স্থানীয় চালকরা। বুধবার সকালে বান্দরবান প্রেসক্লাবের সামনে জীপ,কার,মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের ব্যানারে বিভিন্ন চালক শ্রমিক সমিতির নেতৃবৃন্ধরা ব্যানার ও প্ল্যাকার্ড নিয়ে এই মানববন্ধনে অংশ নেয়। বান্দরবান জীপ,কার,মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের ভারপ্রাপ্ত সভাপতি মো:হারুনের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন সমিতির সাধারণ সম্পাদক মো:কামাল হোসেন,সাবেক সহ সভাপতি দিলীপ কুমার দাশ,উচনু মার্মা,জয় মার্মসহ প্রমুখ।
এসময় বক্তারা বলেন, প্রতিদিন দূর দুরান্ত থেকে আসা পর্যটকদের বিভিন্ন পর্যটনস্পট সমুহে নিরাপদে ভ্রমন শেষে নিজ নিজ গন্তব্যে পৌঁছে দিতে চালকেরা আপ্রাণ চেষ্টা করে, কিন্তুু হঠাৎ করে চালকদের ওপর হামলায় চালকদের মনে ভীতির সৃষ্টি হয়েছে। বক্তারা অবিলম্বে, হামলাকারী সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতার ও তাদের যথাযথ শাস্থি দাবি করেন। আগামী ১৫ জুনের মধ্যে অপরাধীদের গ্রেফতার করা না হলে জেলায় অনির্দিষ্টকালের জন্য হরতাল ও অবরোধসহ বৃহত্তর কর্মসুচীর ডাক দেওয়া হবে।
উল্লেখ্য, গত ২৭ এপিল রাতে এক অনুষ্টান শেষে রোয়াংছড়ি থেকে বান্দরবান ফেরার পথে যানবাহনের চালকদের ওপর সন্ত্রাসীরা হামলা করে এবং এঘটনায় পাঁচজন চালক গুরুত্বর আহত হয়ে এখন ও হাসপাতালে ভর্তি রয়েছে।

আরও পড়ুন