যারা গুজব ছড়াচ্ছে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে: বীর বাহাদুর

জনসচেতনতা সপ্তাহ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভায় পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর
যারা গুজব ছড়াচ্ছে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। বান্দরবানে ছেলেধরা ও মাথাকাটা গুজব সংক্রান্ত জনসচেতনতা সপ্তাহ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভায় পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর একথা বলেন।
আজ শনিবার সকালে বান্দরবান জেলা পুলিশ ও কমিউনিটি পুলিশিং ফোরাম এর উদ্যোগে জেলা প্রশাসকের কার্যালয় হতে একটি র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বঙ্গবন্ধু মুক্তমঞ্চে গিয়ে সমবেত হয়। এসময় পার্বত্য চ্ট্রগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর এমপি, জেলা প্রশাসক মো:দাউদুল ইসলাম, পুলিশ সুপার মো: জাকির হোসেন মজুমদারসহ রাজনৈতিক, জনপ্রতিনিধি,অভিভাবক সুশীল সমাজের প্রতিনিধিরা র‌্যালীতে অংশ নেন। পরে স্থানীয় বঙ্গবন্ধু মুক্তমঞ্চে এক আলোচনা সভা অনুষ্টিত হয়।
সভায় পার্বত্য চ্ট্রগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর এমপি বলেন, পদ্মা সেতুতে মানুষের মাথা লাগবে এটি একটি গুজব এটির কোন ভিত্তি নেই। যারা গুজব ছড়াচ্ছে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। পদ্মা সেতু তৈরী হোক এটা চায়না তারাই এমন গুজব ছড়াচ্ছে। দেশব্যাপী ছেলে ধরা সন্দেহে মানুষকে পিটিয়ে আইন শৃঙ্খলা পরিস্থিতি অবনতির চেষ্টা চালাচ্ছে একটি মহল। তাই যারা এধরনের গুজব ছড়াচ্ছে এবং ছেলে ধরা সন্দেহে মানুষকে পিটিয়ে আইন নিজের হাতে তুলে নিচ্ছে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।
এসময় সভায় সামাজিক যোগাযোগ মাধ্যমে এধরনের গুজব না ছড়াতে এবং ছেলে ধরা সন্দেহে কাউকে না পিটিয়ে পুলিশে খবর দেয়ার জন্য সবার প্রতি অনুরোধ আহবান জানান সভার আলোচকবৃন্দরা।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।